Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KKR

Shreyas Iyer: ঠিক কোথায় হারতে হল দিল্লির কাছে, ম্যাচের পর ব্যাখ্যা করলেন কলকাতার অধিনায়ক শ্রেয়স

টানা দুই ম্যাচ জয়ের পর থেমে গেল কলকাতার জয়ের রথ। দিল্লি ক্যাপিটালসের কাছে শনিবার হেরে গেল কলকাতা।

হারের কারণ জানালেন শ্রেয়স

হারের কারণ জানালেন শ্রেয়স ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২০:০৭
Share: Save:

টানা দুই ম্যাচ জয়ের পর থেমে গেল কলকাতার জয়ের রথ। দিল্লি ক্যাপিটালসের কাছে শনিবার হেরে গেল কলকাতা। প্রথমে ব্যাট হাতে পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নারের তাণ্ডব এবং পরে কুলদীপ যাদবের বোলিংয়ের সামনে হারল শ্রেয়স আয়ারের দল।

ম্যাচের পর শ্রেয়স সাফ জানালেন, দিল্লির ওপেনিং জুটির কাছেই হেরে গিয়েছেন তারা। বলেছেন, “প্রথম ওভার থেকেই ওরা খুব ভাল শুরু করেছিল। পৃথ্বী একাই যেন বোলারদের উপর আক্রমণ করছিল। সত্যি বলতে, সেই সময় আমরা দিশাহীন হয়ে পড়েছিলাম। ওদের আটকানোর কোনও উপায় খুঁজে পাচ্ছিলাম না। ব্যাটিংয়ের পক্ষে এই উইকেট খুবই ভাল ছিল। প্রথম দিকে যে জুটি ওরা গড়ে ফেলেছিল সেটাই বাকি সময়টা ওদের ছন্দ জুগিয়ে দেয়। খুব ভাল ব্যাটিংয়ের পিচ ছিল। কিন্তু আমরা সেটা কাজে লাগাতে পারিনি।”

এই নিয়ে দ্বিতীয় বার রান তাড়া করতে গিয়ে হারল কলকাতা। সেই প্রসঙ্গে শ্রেয়স বলেছেন, “আমরা তিনটে ম্যাচে জিতেছি রান তাড়া করে সেটাও উল্লেখ করা প্রয়োজন। আজ কোনও ভাবে পারিনি। তবে এই ম্যাচ থেকেও অনেক কিছু ইতিবাচক নেওয়ার রয়েছে। আমরা জেতার মতো আগ্রাসন দেখিয়েছি। আমাদের শুরুটা ভাল না হলেও, মাঝের ওভারগুলিতে, বিশেষত ৭ থেকে ১৫ ওভার পর্যন্ত আমরা ভাল খেলেছি। তার পরে ওভারপিছু ১২ রান তুলতে চেয়েছিলাম। সেটা খুব একটা কঠিন কাজ নয়। নিজের ইনিংস ঠিক করে সাজানো গেলে সেটা সম্ভব। কিন্তু আজ সেটা পারিনি আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Delhi Capitals Shreyas Iyer IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE