Advertisement
১৮ জুলাই ২০২৪
IPL 2024

নিখুঁত পরিকল্পনায় আউট করেছেন রোহিতকে, ম্যাচের পর রহস্য ফাঁস কেকেআর স্পিনারের

শনিবার কেকেআরের বিরুদ্ধে ব্যাট হাতে সফল হতে পারেননি রোহিত শর্মা। ম্যাচের পর কেকেআরের স্পিনার বরুণ চক্রবর্তী ফাঁস করলেন, কী ভাবে নিখুঁত পরিকল্পনায় আউট করেছেন রোহিতকে।

cricket

আউট হয়ে ফিরছেন রোহিত শর্মা। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৭:৫৬
Share: Save:

ইডেন গার্ডেন্স তাঁর কাছে পয়া মাঠ। তবে শনিবার কেকেআরের বিরুদ্ধে ব্যাট হাতে সফল হতে পারেননি রোহিত শর্মা। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক ২৪ বলে মাত্র ১৯ রান করে আউট হয়ে যান। ম্যাচের পর কেকেআরের স্পিনার বরুণ চক্রবর্তী ফাঁস করলেন, কী ভাবে নিখুঁত পরিকল্পনায় আউট করেছেন রোহিতকে।

শনিবার ইডেনে কিছুতেই ছন্দ খুঁজে পাচ্ছিলেন না রোহিত। অনেক ধীরগতিতে ইনিংস খেলছিলেন। স্পিনারদের বল মারতেই পারছিলেন না। অবশেষে বরুণের বল সুইপ করে ফাইন লেগ অঞ্চল দিয়ে খেলতে গিয়ে আউট হন তিনি। ক্যাচ ধরেন সুনীল নারাইন।

ম্যাচের পর বরুণ বলেছেন, “আগে কোনও দিন রোহিত ভাইকে আউট করতে পারিনি। তাই ওকে আউট করে ও রকম উচ্ছ্বাস করেছিলাম। তবে উইকেটের সাহায্য পেয়েছি। সেটাকেই কাজে লাগিয়েছি। রোহিতকে আড়াআড়ি শট খেলতে বাধ্য করার পরিকল্পনা ছিল। নিখুঁত ভাবে সেই পরিকল্পনা করেছিলাম। সেটা কাজে লাগাতে পেরে খুশি।”

শনিবার কেকেআরকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে বরুণের সঙ্গে সুনীল নারাইনের জুটি। তাঁরা কম রান দেওয়ার পাশাপাশি উইকেটও তুলেছেন।

সেই প্রসঙ্গে বরুণ বলেছেন, “আমরা বল করার আগে কথা বলি। কৌশলের দিক থেকে আমরা আলাদা। কিন্তু টেকনিক্যালি একই রকম। ও হাতের সামনের অংশ ব্যবহার করা বল করে। আমি পিছনের অংশ ব্যবহার করি। আমরা কোথায় উন্নতি করছি সেটা নিয়ে প্রতিনিয়ত আলোচনা হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Rohit Sharma Varun Chakravarthy KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE