Advertisement
০২ জুন ২০২৪
IPL 2024

‘দল বদলে’ শ্বশুরের শিবিরে রাহুল! এ বার গলা ফাটাবেন ‘শর্মাজি কা বেটা’র জন্য

প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছেন লোকেশ রাহুলেরা। ফলে এ বারের আইপিএলে শেষ ম্যাচ খেলা হয়ে গেল লখনউয়ের। আর বিদায় নেওয়ার সময় রাহুল জানিয়ে গেলেন যে, এ বার তিনি কোন দলকে সমর্থন করবেন।

KL Rahul

রোহিত শর্মা (বাঁ দিকে উপরে), সুনীল শেট্টী (বাঁ দিকে নীচে) এবং লোকেশ রাহুলের (ডান দিকে দাঁড়িয়ে) সেই বিজ্ঞাপন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১০:১০
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জিতে শেষ করল লখনউ সুপার জায়ান্টস। প্লে-অফের দৌড় থেকে যদিও ছিটকে গিয়েছেন লোকেশ রাহুলেরা। ফলে এ বারের আইপিএলে শেষ ম্যাচ খেলা হয়ে গেল লখনউয়ের। আর বিদায় নেওয়ার সময় রাহুল জানিয়ে গেলেন যে, এ বার তিনি কোন দলকে সমর্থন করবেন।

এ বারের আইপিএলে লখনউ অধিনায়ক রাহুল এবং মালিক সঞ্জীব গোয়েন্‌কার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায় রাহুলকে ভর্ৎসনা করছেন গোয়েন্‌কা। শেষ ম্যাচ জিতে নিজেদের সম্মান তবুও কিছুটা ফেরানোর চেষ্টা করেছেন রাহুলেরা। মুম্বইকে হারানোর পর রাহুল বলেন, “আমি এখন আমার শ্বশুরের দলে। দু’জনে একসঙ্গে ‘শর্মাজি কা বেটা’র দলকে সমর্থন করব বিশ্বকাপে।”

আইপিএলের সময় একটি বিজ্ঞাপন খুবই জনপ্রিয় হয়। সেখানে দেখা যায় সুনীল শেট্টী এবং রোহিত শর্মা একসঙ্গে রেস্তরাঁয় খাচ্ছেন। সেখানে রাহুলও তাঁদের সঙ্গে বসতে যান। তাঁকে বসতে না দিয়ে অভিনেতা সুনীল, যিনি সম্পর্কে রাহুলের শ্বশুরও, বলেন, “পারিবারিক নৈশভোজ চলছে। যত দিন আইপিএল চলবে, তত দিন ‘শর্মাজি কা বেটা’ই আমার ছেলে।”

IPL Points Table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

এ বারের আইপিএলের শেষ ম্যাচ খেলে রাহুল সেই বিজ্ঞাপনের প্রসঙ্গই তুলে আনলেন। তিনি বুঝিয়ে দিলেন আইপিএল শেষ, এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে সমর্থন করবেন। সেই দলের অধিনায়ক রোহিত।

লখনউ ১৪টি ম্যাচের মধ্যে সাতটিতে জিতেছে। ১৪ পয়েন্ট নিয়ে শেষ করেছে তারা। কিন্তু নেট রানরেটের বিচারে চার নম্বর থাকা চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর থেকে পিছিয়ে রয়েছে লখনউ। ফলে শনিবার চেন্নাই বনাম বেঙ্গালুরু ম্যাচের ফলাফলের আগেই আইপিএল শেষ রাহুলদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KL Rahul Mumbai Indians Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE