Advertisement
০৩ মে ২০২৪
Virat Kohli

ম্যাচের মাঝেই সতীর্থকে গালিগালাজ, পরে ক্ষমা চাইতে হল মহম্মদ সিরাজকে

রবিবার রাজস্থানের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি ম্যাচে জিতেছে বেঙ্গালুরু। ম্যাচের মাঝে সতীর্থের উপর মেজাজ হারানোর কারণে সিরাজ চলে এসেছেন শিরোনামে। তার পরেও কোহলির প্রশংসা করেছেন।

kohli and siraj

ক্ষমা চাইলেন সিরাজ। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ২০:৩৭
Share: Save:

রবিবার রাজস্থানের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি ম্যাচে জিতেছে বেঙ্গালুরু। সেই ম্যাচে ভাল বোলিং করেছেন মহম্মদ সিরাজ়‌। কিন্তু ম্যাচের মাঝে সতীর্থের উপর মেজাজ হারানোর কারণে তিনি চলে এসেছেন শিরোনামে। স্টাম্প মাইকে স্পষ্ট শোনা গিয়েছে তাঁর চিৎকার।

তখন রাজস্থানের ইনিংস চলেছে। বেঙ্গালুরুর মহিপাল লোমরোর ফিল্ডিংয়ের সময় অনেক বাইরে একটি থ্রো করেন। ফলে রাজস্থানের দুই ব্যাটার অনায়াসে দু’টি রান নিয়ে নেন। সেই সময় মহীপালের উদ্দেশে চিৎকার করে ওঠেন সিরাজ।

পরে ইউটিউবে প্রকাশিত একটি ভিডিয়োয় সিরাজ মহিপালের কাছে ক্ষমা চান। বলেন, “আমি খুব রাগী মানুষ। মহিপালের কাছে ইতিমধ্যেই দু’বার ক্ষমা চেয়েছি। আমি খুবই দুঃখিত। আমার সব আগ্রাসন মাঠের মধ্যেই। মাঠের বাইরে কোনও আগ্রাসন নেই।” মহিপাল উত্তরে বলেন, “সিরাজ ভাই, আমি কিছু মনে করিনি। বড় বড় ম্যাচে এ রকম ঘটনা হয়েই থাকে।”

রবিবার জস বাটলারকে শূন্য রানে ফিরিয়ে শুরুতেই সুবিধা করে দেন সিরাজ। ম্যাচের পর কোহলি তাঁর উদ্দেশে বলেন, “অসাধারণ বোলিং করল। অতীতেও বাটলারকে আউট করেছে। আমার দেখা সেরা বোলিং পারফরম্যান্স। নতুন বলে ওর দৌড় এবং আত্মবিশ্বাস নজর কাড়ার মতো। এখন বেগনি টুপিও ওর কাছে।”

সিরাজ নিজে বলেছেন, “দলের জন্যে যে কোনও চ্যালেঞ্জ গ্রহণ করতে আমি প্রস্তুত। নতুন বলে উইকেট নেওয়ারই চেষ্টা করি সব সময়। বল হাত থেকে বেরোচ্ছেও ভাল। আমি নিজের বোলিং নিয়ে খুব খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE