Advertisement
১১ মে ২০২৪
MS Dhoni

IPL 2022: সিএসকে-র অনূর্ধ্ব-১৯ তারকাকে কেন ফুটবলে ধার বাড়ানোর পরামর্শ দিলেন ধোনি

ক্রিকেটের অনুশীলনে অনেক দিন ধরেই রয়েছে ফুটবল খেলা। ক্রিকেটাররা নিজেদের মধ্যে ফুটবল ম্যাচও খেলেন। আর ধোনির ফুটবল প্রীতির কথা সবার জানা। তাঁর ফুটবলের মান দলের অন্য ক্রিকেটারদের থেকে ভাল।

কাকে এ কথা বলেছিলেন ধোনি

কাকে এ কথা বলেছিলেন ধোনি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১৫:৩৩
Share: Save:

এই প্রথম বার আইপিএলে খেলার সুযোগ পেয়েছেন রাজবর্ধন হাঙ্গারগেকর। তাও আবার এমন দলে, যে দলের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সুরাতে প্রশিক্ষণ শিবিরের প্রথম দিন থেকেই ধোনির কাছ থেকে নানা রকম পরামর্শ পেয়ে আসছেন হাঙ্গারগেকর। এমনকি তাঁকে নাকি ফুটবলে ধার বাড়ানোর পরামর্শ দিয়েছেন ধোনি

চেন্নাই সুপার কিংসের তরফে প্রকাশিত এক ভিডিয়োতে নিজের অভিজ্ঞতার কথা বলছিলেন হাঙ্গারগেকর। তিনি বলছিলেন, কী ভাবে সিএসকে দলে নিজের স্বাভাবিক খেলা খেলার সব স্বাধীনতা পান। তাঁর বক্তব্যের মধ্যে ঢুকে পড়েন ধোনি। তিনি হাঙ্গারগেকরের কাছে এসে বলেন, ‘‘ওকে ওর ফুটবলে ধার বাড়ানোর পরামর্শ দেওয়া হয়েছে।’’ যদিও কেন এই কথা তিনি বললেন তার কোনও ব্যাখ্যা দেননি ধোনি।

মাঝে কিছুটা অবাক হয়ে গেলেও পরে নিজের কথা শেষ করেন হাঙ্গারগেকর। তিনি বলেন, ‘‘প্রথম দিন অনুশীলনে ধোনি আমাকে বলেছিল, এত দিন যেটা করে এসেছ সেটাই করে যাও। কোনও কিছু বদলাতে যেও না। যেটা সব থেকে ভাল পার সেটা আরও ভাল করার চেষ্টা করো। এটা আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ পরামর্শ। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য সিএসকে-কে ধন্যবাদ।’’

ক্রিকেটের অনুশীলনে অনেক দিন ধরেই রয়েছে ফুটবল খেলা। ক্রিকেটাররা নিজেদের মধ্যে ফুটবল ম্যাচও খেলেন। আর ধোনির ফুটবল প্রীতির কথা সবার জানা। তাঁর ফুটবলের মান দলের অন্য ক্রিকেটারদের থেকে ভাল। সেই নিয়েই হয়তো তরুণ হাঙ্গারগেকরের সঙ্গে মস্করা করলেন মাহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Rajvardhan Hangargekar CSK IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE