Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

কোহলি নয়, ধোনির দলের হয়ে খেলতে চেয়েছিলেন, ফাঁস বিরাটের সতীর্থের

আইপিএলের শুরু থেকেই খেলছেন এই ক্রিকেটার। কখনও নিজের রাজ্যের দল চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে তোলার সুযোগ হয়নি। তিনি ফাঁস করলেন, প্রথম নিলামে তিনি ভেবেছিলেন চেন্নাই তাঁকে নেবে।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ২১:৫৮
Share: Save:

আইপিএলের শুরু থেকেই খেলছেন দীনেশ কার্তিক। এখনও পর্যন্ত ছ’টি দলের হয়ে খেলেছেন। কিন্তু নিজের রাজ্যের দল চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে তোলার সুযোগ কখনও হয়নি। সেই কার্তিক ফাঁস করলেন, প্রথম নিলামে তিনি ভেবেছিলেন চেন্নাই তাঁকে নেবে। কিন্তু একটি সিদ্ধান্ত দেখেই বুঝে যান স্বপ্ন অপূর্ণ থাকবে।

এই মুহূর্তে বিরাট কোহলির দল বেঙ্গালুরুর হয়ে খেলছেন কার্তিক। তার ফাঁকেই রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব অনুষ্ঠানে এ কথা ফাঁস করেছেন তিনি। বলেছেন, “নিলাম হওয়ার সময় মনে হয়েছিল, চেন্নাই হয়তো আমাকে দলে নেবে। কারণ আমি চেন্নাইয়ের ছেলে। খুব বোকা বোকা হলেও এমন একটা ধারণা তৈরি হয়েছিল।”

কেন এই ধারণা, তার কারণও জানিয়েছেন কার্তিক। সেই সময় চেন্নাই দলে ছিলেন ভিবি চন্দ্রশেখর। কার্তিককে রঞ্জি ট্রফি, ভারত এ এবং জাতীয় দলে নেওয়ার পিছনে ছিলেন এই চন্দ্রশেখরই। কার্তিকের কথায়, “ওঁর একটা আলাদা জায়গা ছিল আমার প্রতি। তাই ভেবেছিলাম চেন্নাইয়ে নেওয়া হবে।”

কিন্তু কার্তিকের ধারণা ভেঙে যায় অচিরেই। চেন্নাই ধোনিকে নেওয়ার পরেই বুঝে যান তাঁকে নেওয়া হবে না। বলেছেন, “ধোনিকে ওরা কেনার পরেই আমি বুঝেছিলাম চেন্নাইয়ের হয়ে খেলতে পারব না। সেই সময়ে দু’জনেই ভারতীয় দলে খেলতাম। আমি বরাবর ধোনির পরে থাকতাম। তাই চেন্নাই কখনওই ধোনির পর আমাকে কিনত না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Virat Kohli IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE