Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

‘৬০ বল খেলতে ১২ কোটি টাকা নাও’ গম্ভীরকে গুঁতো সহবাগের

সংবাদ সংস্থা
০৭ এপ্রিল ২০১৭ ১৭:২১
সহবাগের খোঁচায় গুরু গম্ভীর পরিস্থিতি

সহবাগের খোঁচায় গুরু গম্ভীর পরিস্থিতি

নিলামে শিকে না ছিঁড়লেও, ঘুর পথে আইপিএল খেলার সুযোগ পেয়েছেন ভারতীয় পেসার ইশান্ত শর্মা। সূত্রের খবর, মুরলি বিজয়ের চোটের কারণে কিঙ্গস ইলেভেন পঞ্জাবে ফিরছেন ইশান্ত।

ইশান্ত নিলামে না বিক্রি হওয়ায়, তাঁর বেস প্রাইস নিয়ে বিদ্রুপ করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর। তিনি বলেছিলেন, “ইশান্তের বেস প্রাইস দেখে অবাক হয়েছি। মাত্র ৪ ওভার বল করার জন্য ২ কোটি টাকা কেউ খরচ করবে না। আমার মনে হয়, ইশান্তের জন্য এই দর বড্ড বেশি।”

আরও পড়ুন- ধোনিকে ট্রোল করার চেষ্টা, পিটারসেনকে হেলিকপ্টার শটে মাঠের বাইরে পাঠালেন ক্যাপ্টেন কুল

Advertisement

ইশান্ত শর্মাকে পঞ্জাব দলে ফেরানো নিয়ে গম্ভীরের সেই খোঁচা সহবাগের কাছে তুলে ধরলে, তিনি একেবারে ছক্কা হাঁকিয়ে বসেন। প্রতিদিন টুইটে কাউকে না কাউকে যে ভাবে ট্রোল করেন নজফগড়ের নবাব, সে ভাবেই হেলায় ছক্কা হাঁকালেন প্রাক্তন পার্টনারের দুসরায়। সহবাগ বলেন, “আমাকে একটা কথার উত্তর দাও। ওঁকে মাত্র ৬০টা বল খেলার জন্য ১২ কোটি টাকা খরচ করতে পারলে ইশান্তকে নয় কেন?”

এ বারের নিলামে বেস প্রাইস ২ কোটি হওয়ায় কোনও দলই নেয়নি ইশান্ত শর্মাকে। অন্য দিকে, ২০১১-তে রেকর্ড দামে গৌতম গম্ভীরকে নিয়ে এসে অধিনায়কের জায়গায় বসায় কেকেআর। সে বছর নিলামে সর্বোচ্চ দর (১১ কোটি টাকা) পেয়েছিলেন গৌতম গম্ভীর।

তিন জনেই দিল্লির ছেলে। জাতীয় ক্রিকেটে অনেক দিন এক সঙ্গে খেলেছেন। আইপিএলে দিল্লির হয়েও খেলেছেন এক ছাতার তলায়। বেস প্রাইস বিতর্কে দিল্লির এই তিন ক্রিকেটারকে ‘দিল চাহতা হ্যায়’-র চরিত্র হয়ে ট্রোল করছে সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement