Advertisement
২৩ অক্টোবর ২০২৪
IPL 2024

মাঠের ভিতরে রাজত্ব স্টার্ক, শ্রেয়সদের, বাইরে মাতালেন ‘কিং খান’

ম্যাচ শুরু হওয়ার আগেই তিনি পৌঁছে গিয়েছিলেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। গোটা ম্যাচই মাঠে বসে দেখলেন। কেকেআরের জয়ের পর আনন্দে উচ্ছ্বসিত শাহরুখ খান। কেকেআর মালিকের আচরণ দেখেই বোঝা গিয়েছে তিনি কতটা তৃপ্ত।

cricket

ম্যাচের পর শাহরুখ খান। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ০০:০৩
Share: Save:

ম্যাচ শুরু হওয়ার আগেই তিনি পৌঁছে গিয়েছিলেন নরেন্দ্র মোদী স্টেডিয়াম। আমদাবাদে তাঁর ঢোকার ভিডিয়ো ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। গোটা ম্যাচই মাঠে বসে দেখলেন। কেকেআরের জয়ের পর আনন্দে উচ্ছ্বসিত শাহরুখ খান। কেকেআর মালিকের আচরণ দেখেই বোঝা গিয়েছে তিনি কতটা তৃপ্ত।

মেয়ে সুহানা, ছেলে আব্রাম এবং ম্যানেজার পূজা দাদলানিকে সঙ্গে নিয়ে ভিভিআইপি দর্শকাসনে বসেছিলেন শাহরুখ। নীল জার্সি এবং জিন্‌স পরে বসেছিলেন। হায়দরাবাদের উইকেট পতনই হোক বা শ্রেয়স আয়ার, বেঙ্কটেশ আয়ারের ব্যাটিং, ক্যামেরা যখনই তাঁকে ধরেছে, তখনই হাততালি দিতে দেখা গিয়েছে শাহরুখকে।

শ্রেয়সের ছয়ে কলকাতা জেতার পরেই শাহরুখ উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকেন। ডান দিকে বসা আব্রাম ডান হাত তুলে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। তাঁর কপালে চুমু খান শাহরুখ। কিছু ক্ষণ পরে সবাইকে নিয়ে নেমে আসেন মাঠে। গোটা স্টেডিয়াম ঘুরে দর্শকদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়তে থাকেন। আমদাবাদের দর্শকেরাও শাহরুখকে এক ঝলক দেখবেন বলে বসেছিলেন। প্রবল চিৎকার হতে থাকে স্টেডিয়ামে।

শুধু কেকেআর নয়, এর পর হায়দরাবাদের ক্রিকেটারদের বুকে জড়িয়ে ধরেন শাহরুখ। প্যাট কামিন্স, ট্রেভিস হেডদের সঙ্গে কথা বলতে দেখা যায়। কিছু ক্ষণ পরে গৌতম গম্ভীর, চন্দ্রকান্ত পণ্ডিত, জয় মেহতার সঙ্গে আড্ডা মারেন।

অন্য বিষয়গুলি:

IPL 2024 Shah Rukh Khan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE