Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

স্বপ্নের আইপিএল দল তাঁর করা নয়, বললেন সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের আইপিএল ২০১৭-র স্বপ্নের দলে যে ক্যাপ্টেন কুলের জায়গা হবে না সে ইঙ্গিত আগেই দিয়ে রেখেছিলেন তিনি। তা বলে স্টিভ স্মিথ? স্পষ্

নিজস্ব সংবাদদাতা
২৭ এপ্রিল ২০১৭ ১৫:২৩
Save
Something isn't right! Please refresh.
সৌরভ গঙ্গোপাধ্যায়। -ফাইল চিত্র।

সৌরভ গঙ্গোপাধ্যায়। -ফাইল চিত্র।

Popup Close

তাঁর ফেক অ্যাকাউন্ট থেকে তাঁর পছন্দের আইপিএল দল বলে মিথ্যে প্রচার করা হয়েছে বলে অভিযোগ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি প্রায় সব সামনের সারির সংবাদমাধ্যমেই খবরটি প্রচারিত হয়। আমরাও খবরটি করেছিলাম। কিন্তু সৌরভ জানিয়েছেন, যে টুইটার অ্যাকাউন্ট থেকে এটা প্রচার করা হয়েছে সেটি আদৌ তাঁর নয়। তাঁর নাম, ছবি ব্যবহার করে এটি একটি ভুয়ো অ্যাকাউন্ট।

কী ছিল সেই খবর দেখে নিন-

সৌরভ গঙ্গোপাধ্যায়ের আইপিএল ২০১৭-র স্বপ্নের দলে যে ক্যাপ্টেন কুলের জায়গা হবে না সে ইঙ্গিত আগেই দিয়ে রেখেছিলেন তিনি। তা বলে স্টিভ স্মিথ? স্পষ্ট বক্তা সৌরভ কোনও রাখঢাক না করেই ক’দিন আগে জানিয়ে দিয়েছিলেন তাঁর মত। ধোনি ওয়ান ডে গ্রেট, কিন্তু টি২০-র সেরাদের মধ্যে তাঁকে রাখা মুশকিল। ব্যাখ্যাও দিয়েছিলেন তাঁর বক্তব্যের স্বপক্ষে। সেই সময় তিনি বলেছিলেন, ‘‘আমি নিশ্চিত নই ধোনি কতটা ভাল টি২০ প্লেয়ার। ও চ্যাম্পিয়ন ওডিআই প্লেয়ার। কিন্তু যখন টি২০র কথা আসে তখন গত ১০ বছরে ও মাত্র একটিই হাফ সেঞ্চুরি করতে পেরেছে। যেটা সেরাদের রেকর্ড নয়।’’ শুধু তাই নয় সৌরভের এই দলে ধোনি জায়গা না পেলেও, জায়গা করে নিয়েছেন পুণে অধিনায়ক স্টিভ স্মিথ। ধোনিকে সরিয়ে এ বার যাঁর হাতে তুলে দেওয়া হয়েছে পুণে দলের দায়িত্ব। সৌরভের এই নির্বাচনটাও বেশ তাৎপর্যপূর্ণ। যেন ঘুরিয়ে সমর্থনই করলেন পুণে ফ্র্যাঞ্চাইজির সিদ্ধান্তকে।

Advertisement



নিজের পছন্দের আইপিএল দল বাছার সময়ও তাঁর সেই সিদ্ধান্তে অটল থাকলেন সৌরভ। দলে রাখলেন না মহেন্দ্র সিংহ ধোনিকে। বরং তাঁর দলে জায়গা হল উইকেটকিপার ঋষভ পন্থের। সৌরভের সেই সময়ের মন্তব্য নিয়ে ধোনি ফ্যানরা বেশ বিরক্তই হয়েছিলেন। দু’দিন আগেই টুইটারে নাম না করে সৌরভকে এক হাত নিয়েছিলেন অনস্ক্রিন ধোনি সুশান্ত সিংহ রাজপুত। সৌরভ আইপিএল ফ্যান্টাসি টিমের টুইটে লেখেন, ‘‘অনেক চিন্তা-ভাবনা ও বেশ কিছু কঠিন সিদ্ধান্ত নেওয়ার পর আমার আইপিএল ফ্যান্টাসি দল এটা।’’ সৌরভের পছন্দ ঋষভ পন্থ অবশ্য সত্যিই দারুণ ফর্মে রয়েছেন। দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে ছয় ম্যাচে ১৪১ রান করে ফেলেছেন। বেঙ্গালুরুর বিরুদ্ধে ৫৭ রানের তাঁর একটি অসাধারণ ইনিংসও রয়েছে।

আরও খবর: পঞ্চাশে অলআউট হতে আসিনি, বলে দিলেন ঋষভ

এ বারের আইপিএল-এ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাছা স্বপ্নের একাদশ: বিরাট কোহালি, গৌতম গম্ভীর, স্টিভ স্মিথ, এবি ডে ভিলিয়ার্স, নীতীশ রানা, মনীশ পাণ্ড্য, ঋষভ পন্থ, সুনীল নারিন, অমিত মিশ্র, ভুবনেশ্বর কুমার, ক্রিস মরিস।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement