Advertisement
০১ মে ২০২৪
IPL 2024

ভাল শুরু করেও খেই হারাল হায়দরাবাদ, গুজরাতের সামনে ১৬৩ রানের লক্ষ্য দিলেন কামিন্সেরা

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শুরুটা ভাল করলেও বড় রান করতে পারল না সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৬২ রান করল তারা।

cricket

হায়দরাবাদের উইকেট পড়ার পরে গুজরাতের ক্রিকেটারদের উল্লাস। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৭:২৯
Share: Save:

শুরুটা ভাল করলেও মাঝে পর পর উইকেট হারিয়ে সমস্যায় পড়ল সানরাইজার্স হায়দরাবাদ। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে বড় রান করতে পারল না তারা। আমদাবাদে প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৬২ রান করল হায়দরাবাদ। গুজরাতের সামনে লক্ষ্য ১৬৩ রান।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স। শুরুটা ভাল করেছিলেন দুই ওপেনার মায়াঙ্ক আগরওয়াল ও ট্রেভিস হেড। পাওয়ার প্লে কাজে লাগিয়ে দ্রুত রান করছিলেন তাঁরা। হায়দরাবাদকে প্রথম ধাক্কা দেন আজ়মাতুল্লা ওমরজাই। ১৬ রানের মাথায় মায়াঙ্ককে আউট করেন তিনি। অভিষেক শর্মা এই ম্যাচেও শুরু থেকে বড় শট মারছিলেন। পাওয়ার প্লে-র পরে প্রথম ওভারেই হেডকে আউট করে নুর আহমেদ। ১৯ রান করেন হেড। অভিষেককে ২৯ রানে আউট করে হায়দরাবাদকে বড় ধাক্কা দেন মোহিত শর্মা।

মাঝের ওভারে ভাল বল করে গুজরাত। আইডেন মার্করামকে আউট করেন উমেশ যাদব। হেনরিখ ক্লাসেন ভাল খেলছিলেন। ২৪ রানের মাথায় তাঁকে আউট করেন রশিদ খান। শাহবাজ় আহমেদ ও আব্দুল সামাদ হায়দরাবাদের রান ১৫০ পার করান। শাহবাজ় ২২ ও সামাদ ২৯ রান করেন। ওয়াশিংটন সুন্দর শূন্য রানে আউট হন।

শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬২ রান করে হায়দরাবাদ। গুজরাতের বোলারদের মধ্যে সব থেকে সফল মোহিত। ৪ ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। ওমরজাই, উমেশ, রশিদ ও নুর ১টি করে উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Gujarat Titans Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE