Advertisement
২২ জুন ২০২৪
IPL 2023

সূর্যকুমারের কীর্তিতে বিস্মিত তিলক, আমদাবাদগামী বিমানে কী করেছেন মুম্বইয়ের ব্যাটার?

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে উঠে ফুরফুরে মেজাজে রয়েছেন মুম্বইয়ের ক্রিকেটাররা। বেশ চাপমুক্ত দেখাচ্ছে তাঁদের। চেন্নাই-আমদাবাদ বিমানেও সেই মেজাজে দেখা গিয়েছে সূর্যকুমারদের।

picture of SuryaKumar Yadav

বিমানে আমদাবাদ যাওয়ার সময় হালকা মেজাজে দেখা গিয়েছে সূর্যকুমারকে। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৫:৪২
Share: Save:

লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে আইপিএলে দ্বিতীয় কোয়ালিফায়ারে পৌছেছে মুম্বই ইন্ডিয়ান্স। প্রতিযোগিতায় ভাল শুরু করতে না পেরেও খেতাবের দৌড়ে চলেছে এসেছেন রোহিত শর্মারা। স্বাভাবিক ভাবেই ফুরফুরে মেজাজে রয়েছেন সূর্যকুমার যাদবরা। সেই ছবি উঠে এল চেন্নাই থেকে আমদাবাদের বিমানেও।

বিমানযাত্রার ফাঁকে মুম্বইয়ের অনেক ক্রিকেটারই একটু ঘুমিয়ে নিচ্ছিলেন। তাঁদের মধ্যে ছিলেন তিলক বর্মাও। তাঁর মুখ ছিল সামান্য খোলা। ঘুমিয়ে থাকা তিলককে দেখে মাথায় দুষ্টু বুদ্ধি আসে সূর্যকুমারের। বিমানসেবিকাদের কাছ থেকে চেয়ে নেন কয়েক টুকরো পাতিলেবু। তিলকের মুখে পাতিলেবুর কয়েক ফোঁটা রস ফেলে দেন সূর্যকুমার।

মুখে হঠাৎ টক স্বাদ পেয়ে চমকে ওঠেন তিলক। কে কী করেছে বুঝতে পারছিলেন না। একদম সামনে সিনিয়র সূর্যকুমারকে দেখেও কিছু বলেননি। বরং পিছনের আসন থেকে কেউ কিছু করেছে কি না দেখেন। তিলক খানিকটা স্বাভাবিক হওয়ার পর সূর্যকুমার জানিয়ে দেন এই কীর্তি তাঁরই। বিমানে ওঠে হাসির রোল। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমেও।

বৃহস্পতিবার চেন্নাই থেকে আমদাবাদে পৌঁছেছে মুম্বই ইন্ডিয়ান্স। শুক্রবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবেন রোহিতরা। এই ম্যাচ জিতলে আগামী রবিবার ফাইনালে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mumbai Indians Suryakumar Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE