Advertisement
০২ মে ২০২৪
CSK vs KKR

৩ ক্রিকেটার: যাঁদের জন্য চেন্নাই সুপার কিংসের কাছে হারল কলকাতা নাইট রাইডার্স

আইপিএলে কেকেআরের অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গেল। সোমবার চেন্নাইয়ের কাছে ৭ উইকেটে হারল তারা। ব্যাটিং ব্যর্থতার কারণেই হারতে হল কেকেআরকে।

cricket

ফিল্ডিংয়ের মুহূর্তে শ্রেয়স আয়ার। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ২৩:১৩
Share: Save:

আইপিএলে কেকেআরের অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গেল। সোমবার চেন্নাইয়ের কাছে ৭ উইকেটে হারল তারা। ব্যাটিং ব্যর্থতার কারণেই হারতে হল কেকেআরকে। ব্যাটিং আরও ভাল হলে ম্যাচের ফল অন্য রকম হতেই পারত। কোন তিন ক্রিকেটারের জন্য হারতে হল কেকেআরকে?

ফিল সল্ট

এ বারের আইপিএলে কেকেআরের ওপেনিং জুটি এত দিন বেশ ভালই হচ্ছিল। শেষ দু’টি ম্যাচেই ৫০ রানের বেশি জুটি হয়েছে। ফিল সল্ট এত দিন ভরসা দিলেও গন্ডগোল করে ফেললেন সোমবার। প্রথম বলেই ও ভাবে চালিয়ে খেলার দরকার ছিল না। মন্থর পিচে যেখানে ধৈর্য রাখা দরকার ছিল, সেখানে প্রথম বলে তাঁর আউট দলের ছন্দ নষ্ট করে দিল।

বেঙ্কটেশ আয়ার

কেকেআর তিনটি উইকেট হারানোর পর বেশ চাপে পড়েছিল। শ্রেয়স আয়ার কোনও মতে ধীরে ধীরে খেলে রান করার চেষ্টা করছিলেন। সেই সময় একের পর এক বল নষ্ট করছিলেন বেঙ্কটেশ। রবীন্দ্র জাডেজার বলে রান করতে পারছিলেন না। অধৈর্য হয়ে উঠিয়ে খেলতে গিয়ে আউট হলেন। সেই মুহূর্তে আর একটু ধরে খেলে জুটি তৈরি করলে সহজ হত কেকেআরের পক্ষে।

রমনদীপ সিংহ

একটি ম্যাচ বাদে আর ভাল খেলার নজির নেই। এ দিনও মিডল অর্ডারের মতো গুরুত্বপূর্ণ জায়গায় নেমে বল নষ্ট করলেন তিনি। ১২ বলে ১৩ মোটেই মিডল অর্ডারের ব্যাটারের মতো খেলা নয়। তার উপর ড্যারিল মিচেলের ক্যাচ মিস্ করেন তিনি। মিচেল শেষ পর্যন্ত ২৫ করে নিজের অবদান রেখে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK KKR IPL 2024 Phil Salt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE