Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Umesh Yadav

IPL 2022: টি২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত উমেশের, কেন এমন বললেন কেকেআর-এর সতীর্থ

‌এ বারের আইপিএলের নিলামে প্রথমে উমেশকে কেউ কেনেনি। শেষে তাঁর ন্যূনতম মূল্য ২ কোটি টাকায় তাঁকে কেনে কলকাতা নাইট রাইডার্স। তবে প্রথম ম্যাচ থেকেই ছন্দে রয়েছেন এই ডান হাতি জোরে বোলার। এখনও পর্যন্ত পাঁচ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন তিনি।

উমেশের প্রশংসা করলেন সতীর্থ

উমেশের প্রশংসা করলেন সতীর্থ ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১১:০০
Share: Save:

আইপিএলে তাঁরা একই দলের হয়ে খেলছেন। কয়েকটি ম্যাচে নতুন বলে জুটি বেঁধে শুরুও করেছেন। কলকাতা নাইট রাইডার্সে খেলার সুবাদে উমেশ যাদবকে কাছ থেকে দেখেছেন নিউজিল্যান্ডের পেসার টিম সাউদি। তিনি মনে করেন, উমেশ যে ছন্দে রয়েছেন তাতে টি২০ বিশ্বকাপে ভারতীয় দলে তাঁর সুযোগ পাওয়া উচিত।
উমেশের প্রসঙ্গে বলতে গিয়ে সাউদি বলেন, ‘‘আমি ওর ভক্ত। উমেশ দুরন্ত বোলার। আরসিবি ও কেকেআর-এর হয়ে খেলার সময় বেশ কিছু ম্যাচে ওর সঙ্গে নতুন বলে বল করার সুযোগ পেয়েছি। উমেশ যে ছন্দে রয়েছে তাতে ভারতের টি২০ দলে ওর সুযোগ না পাওয়ার কোনও কারণ নেই। সামনেই বিশ্বকাপে ওর কথা মাথায় রাখতে পারে দল।’’

আইপিএল খেলতে এসে উমেশের মতো বোলারদের সঙ্গে বল করতে পেরে খুব খুশি সাউদি। তিনি বলেন, ‘‘এটাই এই প্রতিযোগিতার সব থেকে ভাল দিক। বেশ কয়েক জন ভাল মানের ভারতীয় জোরে বোলারের সঙ্গে খেলার সুযোগ পাওয়া যায়। উমেশ প্রথম থেকেই যে ছন্দে রয়েছে সেটা দলের জন্য খুব ভাল।’’

‌এ বারের আইপিএলের নিলামে প্রথমে উমেশকে কেউ কেনেনি। শেষে তাঁর ন্যূনতম মূল্য ২ কোটি টাকায় তাঁকে কেনে কলকাতা নাইট রাইডার্স। তবে প্রথম ম্যাচ থেকেই ছন্দে রয়েছেন এই ডান হাতি জোরে বোলার। এখনও পর্যন্ত পাঁচ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন তিনি। প্রতিযোগিতায় সব থেকে বেশি ৬২টি ডট বলও (যে বলে কোনও রান হয় না) করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Umesh Yadav KKR IPL 2022 india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE