Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

বেঙ্গালুরুর গ্যালারিতে কোহলি-অনুষ্কার ‘জামাই’! আইপিএলে হাজির ভামিকার প্রেমিক

খেলার মাঠে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন অনেক খেলোয়াড়। সে সব দেখে ক্রীড়াপ্রেমীরা অভ্যস্ত। তবে সোমবার চিন্নাস্বামী স্টেডিয়ামে যে ঘটনা ঘটল, তা চমকে দিয়েছে অনেককেই।

picture of Virat Kohli and Anushka Sharma

আইপিএলে জামাইয়ের খোঁজ পেলেন বিরুষ্কা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৯:৪১
Share: Save:

মেয়ে ভামিকার জন্য কি এখন থেকেই ছেলে দেখতে শুরু করেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা? ২ বছর ৩ মাসের মেয়ের বিয়ের এত তাড়া কীসের! সোমবার চিন্নাস্বামী স্টেডিয়ামের গ্যালারিতে তাঁদের ‘জামাই’কে দেখে চমকে গিয়েছেন সকলে।

সোমবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে ব্যাটিং সহায়ক উইকেটেও রান পাননি কোহলি। তাঁর দলও হেরেছে। আইপিএলের নিয়ম ভাঙার জন্য হয়েছে জরিমানাও। এত কিছু খারাপের মধ্যেও একটি ভাল ঘটনাও রয়েছে বিরুষ্কার জন্য। দু’বছরের মেয়ের জন্য জামাই পেয়ে গেলেন তাঁরা।

সোমবার খেলা দেখতে আসা এক খুদে ক্রিকেট ভক্ত প্রকাশ্যেই ভালবাসার কথা জানাল। বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকাকে অবশ্য নয়। সরাসরি শ্বশুরকেই জানিয়ে দিল, সে ভামিকাকে ভালবাসে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংস ম্যাচের এই ঘটনাই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

চিন্নাস্বামী স্টেডিয়ামের গ্যালারিতে পোস্টার হাতে দেখা গিয়েছে খুদে ক্রিকেট ভক্তকে। তার পোস্টারে লেখা ছিল, ‘‘হাই বিরাট কাকু, আমি কি ভামিকাকে এক দিন ডেটে নিয়ে যেতে পারি?’’ একরত্তি ক্রিকেটপ্রেমী যে আসলে বিরুষ্কা-কন্যা ভামিকাকে ভালবাসে, সে কথা প্রকাশ্যেই বুঝিয়ে দিয়েছে সে। তার ছবি এখন সমাজমাধ্যমে ভাইরাল। অনেকে মজা পেলেও, কেউ কেউ একরত্তির পাকামি দেখে ক্ষুব্ধ।

কোহলির কাছে একরত্তির এই আবদারই এখন সমাজমাধ্যমে ভাইরাল।

কোহলির কাছে একরত্তির এই আবদারই এখন সমাজমাধ্যমে ভাইরাল। ছবি: টুইটার।

আইপিএলে কোহলির ব্যাটে আলো-আঁধারি। কোনও ম্যাচে রান পাচ্ছেন। আবার কোনও ম্যাচে বাজে শট খেলে আউট হচ্ছেন। যদিও তাঁকে দেখে বোঝা যাচ্ছে, ছন্দ ফিরে পাওয়া কোহলি উপভোগ করছেন ক্রিকেট। বেঙ্গালুরুর প্রতি ম্যাচেই গ্যালারিতে দেখা যাচ্ছে অনুষ্কাকে। এক দিনের বিশ্বকাপের আগে কোহলি নিজের ছন্দ নিয়ে দ্বন্দ্বে থাকতে পারেন। কিন্তু মেয়ের প্রথম প্রেমিক কে, তা নিয়ে আর দ্বন্দ্ব থাকল না বিরুষ্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Anushka Sharma RCB dating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE