Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2023

গম্ভীর চিত্রনাট্য থেকে বেরিয়ে আসছেন কোহলি! বিরাটের জীবনে এখন শুধুই আনন্দ

শনিবার দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ ছিল দিল্লিতে। বিরাটের ঘরের মাঠে খেলতে নেমেছিল আরসিবি। সেই ম্যাচে দিল্লির ক্রিকেটার ইশান্ত ছিলেন দিল্লির বিপক্ষে।

Virat Kohli and Gautam Gambhir

১ মে লখনউয়ে মুখোমুখি হয়েছিল বিরাট এবং গম্ভীরের দল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১০:৪২
Share: Save:

গৌতম গম্ভীরের সঙ্গে বচসার ঘটনার পর দিল্লির মাঠে দেখা গেল অন্য বিরাট কোহলিকে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বিরাট ছিলেন খোশমেজাজে। ম্যাচের শেষে তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে হাত মেলান। ম্যাচের মাঝে ইশান্ত শর্মার সঙ্গেও মজা করতে দেখা গেল বিরাটকে।

শনিবার দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ ছিল দিল্লিতে। বিরাটের ঘরের মাঠে খেলতে নেমেছিল আরসিবি। সেই ম্যাচে দিল্লির ক্রিকেটার ইশান্ত ছিলেন দিল্লির বিপক্ষে। ১৩তম ওভারে ইশান্তের বলে চার মারেন বিরাট। এর পরেই এক রান নিয়ে উল্টো দিকে আসেন। তখনই তাঁকে দেখা যায় ইশান্তকে কিছু বলতে। দু’জনের মুখেই তখন হাসি। শুধু দিল্লি নয়, বিরাটের সঙ্গে ইশান্ত দীর্ঘ দিন ভারতীয় দলেও খেলেছেন। ৩৪ বছরের ইশান্ত এখন আর ভারতীয় দলে নিয়মিত সুযোগ পান না। কিন্তু তাতে বন্ধুত্ব নষ্ট হয়নি তাঁদের।

১ মে লখনউয়ে মুখোমুখি হয়েছিল বিরাট এবং গম্ভীরের দল। যে ম্যাচে তাঁদের বচসা এতটাই বড় আকার নিয়েছিল যে, দুই ক্রিকেটারের ম্যাচ ফি কেটে নেওয়া হয়। বিরাট শনিবার বোর্ডকে চিঠি দিয়ে জানান যে, তিনি এমন কিছু বলেননি যাতে তাঁর ম্যাচ ফি কেটে নেওয়া হবে।

গম্ভীরের ঘটনার কোনও কিছুই যদিও শনিবার দেখা যায়নি। ঘরের মাঠে বিরাট ছিলেন অন্য মেজাজে। ৪৬ বলে ৫৫ রান করেন তিনি। পাঁচটি চার মারেন। ফ্যাফ ডুপ্লেসি ৩২ বলে ৪৫ রান করেন। ২৯ বলে ৫৪ রান করেন মহিপাল লোমরোর। ১৮১ রান করে বেঙ্গালুরু। সেই রান সহজেই তুলে নেয় দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE