Advertisement
১৯ জুন ২০২৪
IPL 2024

২১৮ রান তুলল বেঙ্গালুরু, কোহলিদের প্লে-অফে উঠতে কত রানে হারাতে হবে ধোনিদের?

চেন্নাইয়ের বিরুদ্ধে আগে ব্যাট করে ২১৮/৬ রান তুলল বেঙ্গালুরু। বড় রান তুলে প্লে-অফে ওঠার আশা বাঁচিয়ে রাখল তারা। চেন্নাইকে কত রানের মধ্যে আটকাতে হবে?

cricket

বিরাট কোহলি। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ২২:০৪
Share: Save:

চেন্নাইয়ের বিরুদ্ধে আগে ব্যাট করে ২১৮/৬ রান তুলল বেঙ্গালুরু। বড় রান তুলে প্লে-অফে ওঠার আশা বাঁচিয়ে রাখল তারা। এখন যা পরিস্থিতি, তাতে বেঙ্গালুরু ১৮ রানের ব্যবধানে জিতলেই প্লে-অফে উঠে যাবে। অর্থাৎ চেন্নাই যদি ২০০ রানের মধ্যে থেমে যায়, তা হলে বেঙ্গালুরুর প্লে-অফে ওঠা নিশ্চিত।

ম্যাচের আগে সমীকরণ এ রকমই ছিল। আগে ব্যাট করে বেঙ্গালুরু যদি ১৫০-র বেশি রান তুলত, তা হলে তাদের অন্তত ১৮ রানে জিততে হত। তারা সেটাই করেছে। শুধু ১৫০ নয়, ২০০-র গন্ডিও পার করেছে তারা। এখন যে কোনও ভাবে চেন্নাইকে ২০০ রানে আটকে রাখতে হবে।

যদি বেঙ্গালুরু আগে বল করত, তা হলে ১৮.১ ওভারের মধ্যে জিততে হত তাদের। কিন্তু টসে জেতেন চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। তিনি মেঘলা আকাশের কথা মাথায় রেখে আগে বল করার সিদ্ধান্ত নেন। এখন তাদের সামনে কঠিন কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 CSK V RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE