Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

আইপিএল ফাইনালের এই ‘প্রেয়ার আন্টি’ কে? ‘ফাঁস’ করলেন অভিষেক বচ্চন

সংবাদ সংস্থা
২৩ মে ২০১৭ ১৬:১২
ছবি- টুইটার

ছবি- টুইটার

রবিবার উপ্পলে যে নাটকীয়তার মধ্যে মুম্বই ইন্ডিয়ান্স তৃতীয় বারের জন্য আইপিএল ট্রফি ছিনিয়ে নিয়ে এল, তা বাহুবলী স্ক্রিপ্টের থেকে বোধহয় কোনও অংশে কম নয়!

আরও পড়ুন- ট্রফি জিতে সচিন ফের বলিউডের

কী ছিল না সেই স্ক্রিপ্টে? শেষ ওভারে পুণে সুপারজায়ান্টের দরকার ছিল ১১ রান। অধিনায়ক স্টিভ স্মিথ তখন ৫১ রানে ক্রিজে রয়েছেন। হাতে রয়েছে ৭ উইকেট। বল হাতে মুম্বইয়ের অজি পেসার মিচেল জনসন। তাঁর ওই ছটি বলের প্রত্যেকটিতে ছিল টানটান উত্তেজনার অণু গল্প। প্রত্যেকটিই যেন আলাদা। এর পরের বল কী হবে? সেই উত্তজনায় এবং নিজের দলের জন্য প্রার্থনায় রাজীব গাঁধী স্টেডিয়াম তখন ভাগাভাগি হয়ে গিয়েছে সমর্থকদের মধ্যে। সে সময় টিভি ক্যামেরায় ধরা পড়েন মুম্বই ইন্ডিয়ান্স স্ট্যান্ডে বসে থাকা এক প্রৌঢ়া। মুম্বইয়ের জয়ের জন্য হাতজোড় করে প্রার্থনা করছিলেন তিনি। পরে জানা যায়, সারা ম্যাচ জুড়েই মুম্বইয়ের জন্য প্রার্থনা করছিলেন তিনি।

Advertisement

শেষ পর্যন্ত মাত্র ১ রানে জেতে রোহিত শর্মার দল।

সেই রাতে মুম্বই ইন্ডিয়ান্সের জয়ের উচ্ছ্বাসের পাশাপাশি টিভি ক্যামেরায় ধরা পড়া ওই মহিলাও ভাইরাল হয়ে ওঠেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর নাম হয়ে যায় ‘প্রেয়ার আন্টি’। কিন্তু কে ছিলেন এই ‘প্রেয়ার আন্টি’?

পরে, ’প্রেয়ার আন্টি’-র পরিচয় খোলসা করেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। টুইটে অভিষেক জানান, “এই ‘প্রেয়ার আন্টি’ আসলে মিসেস অম্বানীর মা পূর্ণিমাবেন দালাল। তিনি সবার কাছে নানি নামেই পরিচিত। সে দিনের ম্যাচে লাকি চার্ম ছিলেন তিনি।”

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement