Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রোহিতের সঙ্গে বিখ্যাত রঞ্জি তারকার মিল খুঁজে পেলেন ইরফান

ওয়াসিম জাফরের সঙ্গে রোহিতের মিল খুঁজে পেয়েছেন ইরফান। বাইরে থেকে যতই মনে হোক যে দু’জনেরই পরিশ্রম করা দরকার ,বাস্তব তা নয় বলে জানিয়েছেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ জুন ২০২০ ১৪:৪৫
Save
Something isn't right! Please refresh.
সাদা বলের ক্রিকেটে এখন ভারতীয় দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা। ছবি: এএফপি।

সাদা বলের ক্রিকেটে এখন ভারতীয় দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা। ছবি: এএফপি।

Popup Close

২০১১ সালে ঘরের মাঠে বিশ্বকাপ জিতেছিল মহেন্দ্র সিংহ ধোনির ভারত। কিন্তু সেই দলে ছিলেন না রোহিত শর্মা। সেই ধাক্কা মুম্বইকরের কাছে আশীর্বাদ হয়ে দেখা দিয়েছিল বলে মনে করছেন ইরফান পাঠান

প্রাক্তন অলরাউন্ডার এখন ধারাভাষ্যকার হিসেবে জনপ্রিয়। এক চ্যানেলে তিনি বলেছেন, “ঘরের মাঠে বিশ্বকাপে খেলতে পারেনি রোহিত। তার পর দারুণ ভাবে ও ফিরে এসেছিল। আসলে ২০১২ সালের পর মানসিক ভাবে ও অনেক শক্ত হয়ে উঠেছিল।”

রোহিত শর্মা সম্পর্কে একটা ভুল ধারণা ভাঙাতে চেয়েছেন ইউসুফ পাঠানের ভাই। ইরফান বলেছেন, “একটা বল খেলার জন্য রোহিত অনেক সময় পায়। রিল্যাক্সড থাকে ও। এটাতে অনেকেই ওর সম্পর্কে ভুল ধারণা গড়ে তোলে। বলা হয়, কঠোর পরিশ্রম করতে হবে। এটা ওয়াসিম জাফর সম্পর্কেও বলা হত। ও রান নিত খুব রিল্যাক্সড ভঙ্গিতে। ব্যাট করার সময় মনে হত প্রচুর সময় পাচ্ছে। আমরা তখন ভাবতে বসে যেতাম যে কেন জাফর আরও খাটাখাটনি করছে না। যদিও বাস্তব হল, ও কিন্তু কঠোর পরিশ্রমই করছিল।”

Advertisement

আরও পড়ুন: তেল দিয়ে ক্রিকেট খেলি না, অরুণ লাল-রণদেবকে নিয়ে বিস্ফোরক ডিন্ডা

আরও পড়ুন: সেল্ফ আইসোলেশনে ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমন্স

ওয়াসিম জাফরের সঙ্গে রোহিতের মিল খুঁজে পেয়েছেন ইরফান। তিনি বলেছেন, “বাইরে থেকে আমাদের মনে হতে পারে যে রোহিতের আরও পরিশ্রম করা দরকার। আরও নিজেকে মেলে ধরতে হবে ওঁকে। কিন্তু রোহিত যখনই কথা বলে, ও সব সময় যুক্তি দিয়ে বলে। কঠোর পরিশ্রমের কথাই বলে। প্রথমে দলের কথাই আসে ওর মুখে। তার জন্যই মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে ও এত সফল।”



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement