Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Cricket

সিনেমায় নামছেন কোহালি? টুইট ঘিরে তুমুল জল্পনা

স্ত্রী অনুষ্কা শর্মার মতো বিরাট কোহালিকেও কি দেখা যাবে রুপোলি পর্দায়? শুক্রবার সকালে ভারত অধিনায়কের একটি টুইট তেমন ইঙ্গিত দিচ্ছে। বাড়ছে রহস্য।

এই মুহূর্তে বিশ্রামে রয়েছেন কোহালি।

এই মুহূর্তে বিশ্রামে রয়েছেন কোহালি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৩০
Share: Save:

বিরাট কোহালি কি সিনেমায় নামছেন? স্ত্রী অনুষ্কা শর্মার মতো তাঁকেও কি দেখা যাবে রুপোলি পর্দায়? শুক্রবার সকালে বিরাটের একটা টুইট উসকে দিয়েছে জল্পনা।

Advertisement

ভারত অধিনায়ক নিজের একটা ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে রাজপথে টি-শার্ট ও জিনস পরিহিত তিনি। ছবির নীচের দিকে লেখা রয়েছে, ‘ইনট্রোডিউসিং বিরাট কোহালি’। তার নীচে লেখা ‘ট্রেলার’।

পোস্টে বিরাট লিখেছেন, “১০ বছর পর আরও একটা অভিষেক। আর অপেক্ষা করতে পারছি না।” সঙ্গে হ্যাশট্যাগ, ‘ট্রেলার দ্য মুভি’। সঙ্গে দেওয়া হয়েছে একটা লিঙ্ক। সেই লিঙ্ক ক্লিক করলে একটা ছোট্ট ট্রেলার দেখা যাচ্ছে। তাতে আগ্নেয়াস্ত্র হাতে বিরাট। সঙ্গে তারিখ ' 28.09.2018'। যা হল আগামী শুক্রবার। ঘটনাচক্রে, শুক্রবারই রিলিজ করে সিনেমা।

আরও পড়ুন: পয়েন্ট ‘০’ তো কী, খেলরত্ন পাচ্ছেন বিরাট কোহালি!​

Advertisement

আরও পড়ুন: ২৪ ঘণ্টার মধ্যে ফের ম্যাচ, পেরোতে হল ১৪০ কিমি, ক্ষোভে ফুটছে বাংলাদেশ​

মুহূর্তে ‘ভাইরাল’ হয়ে ওঠে এই পোস্ট। কোহালি এই মুহূর্তে বিশ্রামে। এশিয়া কাপের দলে তাঁকে রাখা হয়নি। ইংল্যান্ড সফরের পর বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। এই আবহে তাঁর পোস্ট রীতিমতো রহস্য আমদানি করছে। সিনেমার পোস্টারের মতোই দেখাচ্ছে কোহালির এই পোস্ট। কেউ কেউ মনে করছেন, এটা কোনও বিজ্ঞাপনের আগমনী ট্রেলার। ছবি নয়, বিজ্ঞাপনের মার্কেটিং চলছে। কিন্তু সত্যিটা কী,এখনও তা রহস্যেই মোড়া রইল। সম্ভবত অপেক্ষা করে থাকতে হবে পরের শুক্রবার পর্যন্ত। সেদিনই হয়তো সব রহস্যের উপর থেকে উঠবে পর্দা।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.