Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩

ওড়িশা জয়ী দশ জনেও

বুধবার শুরু থেকেই ঝড় তুলেছিলেন ওড়িশার ফুটবলারেরা। ২৭ মিনিটে সিসকোর পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন কার্লোস দেলগাদো। ৪১ মিনিটে নিজেই গোল করেন সিসকো। কিন্তু ৬৪ মিনিটে বিপর্যয় নেমে আসে ওড়িশা শিবিরে।

উল্লাস: গোলের পরে সিসকো (দশ নম্বর জার্সি)। আইএসএল

উল্লাস: গোলের পরে সিসকো (দশ নম্বর জার্সি)। আইএসএল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ০৪:১৬
Share: Save:

ওড়িশা ৩ • হায়দরাবাদ ২

Advertisement

চার ম্যাচ পরে ঘুরে দাঁড়াল ওড়িশা এফসি। বুধবার দশ জনে খেলেও হায়দারবাদ এফসিকে হারিয়ে মুম্বই সিটি এফসিকে টপকে আইএসএলের পয়েন্ট টেবলে ষষ্ঠ স্থানে উঠে এলেন সিসকো ফার্নান্দেসরা।

বুধবার শুরু থেকেই ঝড় তুলেছিলেন ওড়িশার ফুটবলারেরা। ২৭ মিনিটে সিসকোর পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন কার্লোস দেলগাদো। ৪১ মিনিটে নিজেই গোল করেন সিসকো। কিন্তু ৬৪ মিনিটে বিপর্যয় নেমে আসে ওড়িশা শিবিরে। লাল কার্ড (দ্বিতীয় হলুদ কার্ড) দেখে মাঠ ছাড়েন বিনীত রাই। এক মিনিটের মধ্যেই পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান বোবো। ৭১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওড়িশাকে এগিয়ে দেন পেরেস গুয়েদেস। ৮৯ মিনিটে রোহিত কুমার ব্যবধান কমালেও হায়দরাবাদের হার বাঁচাতে পারেননি।

আইএসএলে খেতাবি দৌড়ে টিকে থাকতে হলে এ দিন জিততেই হত হায়দরাবাদকে। কিন্তু দুর্দান্ত লড়েও শেষরক্ষা হল না রবিন সিংহদের। ৮ ম্যাচে চার পয়েন্ট নিয়ে লিগ টেবলের সবার শেষেই থাকল হায়দরাবাদ।

Advertisement

এ দিকে আজ, বৃহস্পতিবার ঘরের মাঠে নর্থইস্ট ইউনাইটেড এফসি মুখোমুখি হচ্ছে চেন্নাইয়িন এফসির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.