Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শীর্ষ স্থানে উঠতে গোয়ার কাঁটা সুব্রত

দুরন্ত ছন্দে ভারতীয় ফুটবলের সর্বকালের অন্যতম সেরা গোলরক্ষক সুব্রতও। এ বারের আইএসএলে চার ম্যাচে ১০টি নিশ্চিত গোল বাঁচিয়েছেন তিনি। এখনও পর্যন্

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ নভেম্বর ২০১৯ ০৪:২৬
Save
Something isn't right! Please refresh.
দুরন্ত ছন্দে ভারতীয় ফুটবলের সর্বকালের অন্যতম সেরা গোলরক্ষক সুব্রতও।

দুরন্ত ছন্দে ভারতীয় ফুটবলের সর্বকালের অন্যতম সেরা গোলরক্ষক সুব্রতও।

Popup Close

মঙ্গলবার এফসি গোয়া বনাম জামশেদপুর এফসি ম্যাচে আকর্ষণের কেন্দ্রে থাকবে ফেরান কোরোমিনাসের সঙ্গে সুব্রত পালের দ্বৈরথ। গোয়ার স্ট্রাইকার গত মরসুমে আইএসএলের সর্বোচ্চ গোলদাতা ছিলেন। ৪ ম্যাচে ৩ গোল করে এ বারও তিনি চেনা মেজাজে।

দুরন্ত ছন্দে ভারতীয় ফুটবলের সর্বকালের অন্যতম সেরা গোলরক্ষক সুব্রতও। এ বারের আইএসএলে চার ম্যাচে ১০টি নিশ্চিত গোল বাঁচিয়েছেন তিনি। এখনও পর্যন্ত গোল খেয়েছেন ৫টি। সুব্রতর হাতেই ভেঙে গিয়েছিল সুনীল ছেত্রীদের জয়ের স্বপ্ন।

গোয়ার কোচ সের্খিয়ো লোবেরো অবশ্য পুরো জামশেদপুর দলটাকে নিয়েই চিন্তিত। তিনি বলেছেন, ‘‘জামশেদপুর এ বার দারুণ শক্তিশালী দল। রক্ষণ থেকে আক্রমণ ভাগ, সব বিভাগেই ওরা ভয়ঙ্কর।’’ এই মুহূর্তে ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে লিগ টেবলের তৃতীয় স্থানে গোয়া। মঙ্গলবার জিতলেই শীর্ষ স্থানে উঠে আসার সুযোগ রয়েছে কোরোমিনাসদের সামনে। কিন্তু ম্যাচের আগে গোয়া কোচের উদ্বেগ আরও বেড়েছে প্রথম দলের দুই ফুটবলার ছিটকে যাওয়ায়। নর্থইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে ম্যাচে মারামারি করার অভিযোগে নির্বাসিত হয়েছেন উগো আদনান ও সেমিডংগেল লেন। গোয়ার কোচ বলেছেন, ‘‘এই মুহূর্তে যা পরিস্থিতি, তা পরিবর্তন করা আমার পক্ষে সম্ভব নয়। আমি মনে করি, এটাই ফুটবলারদের কাছে নিজেদের প্রমাণ করার সেরা মঞ্চ। আশা করব, ওরা হতাশ করবে না।’’

Advertisement

গোয়াকে হারাতে পারলে জামশেদপুর ছুঁয়ে ফেলবে এটিকে-কে। ৫ ম্যাচে ১০ পয়েন্ট জবি জাস্টিনদের। এক ম্যাচ কম খেলে এই মুহূর্তে জামশেদপুরের পয়েন্ট ৭। মঙ্গলবার জিতলে ১০ পয়েন্ট হবে সুব্রতদের।

মঙ্গলবার আইএসএলে: এফসি গোয়া বনাম জামশেদপুর এফসি (সন্ধে ৭.৩০, স্টার স্পোর্টস টু চ্যানেলে)।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement