Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

২৫৭ দিন পর বেঙ্গালুরুর হয়ে নামছেন মোহনবাগানের প্রাক্তন ‘দ্য বস’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ নভেম্বর ২০২০ ১২:৫৩
অনুশীলনে মগ্ন ফ্রান। ছবি: সোশ্যাল মিডিয়া

অনুশীলনে মগ্ন ফ্রান। ছবি: সোশ্যাল মিডিয়া

তিনি ছিলেন আই লিগ জয়ী মোহনবাগানের মাঝমাঠের প্রাণভ্রমরা। সমর্থকরা আদর করে নাম দিয়েছিলেন ‘দ্য বস’। সেই ফ্রান গঞ্জালেসের কাছে সবুজ-মেরুন জার্সি এখন অতীত। এ বারের আইএসএল-এ তিনি বেঙ্গালুরু এফসি দলের সদস্য।

২৫৭ দিন পর ফের মাঠে নামছেন বলে উত্তেজিত তিনি নিজেও। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই জানিয়েছেন সেই কথা।

গত মরসুমে মোহনবাগানের আই লিগ জয়ের বহু কাণ্ডারিই এটিকে-মোহনবাগান দলে সুযোগ পাননি। এমনকি কোচ কিবু ভিকুনাও চলে গিয়েছেন কেরল ব্লাস্টার্সে। সেই কেরলকে হারিয়েই আইএসএল সফর শুরু করেছে আন্তনিয়ো হাবাসের সবুজ-মেরুন।

Advertisement

তেমনই ফ্রান গঞ্জালেস খেলছেন বেঙ্গালুরু এফসি-র হয়ে। আই লিগ জয়ী এই মিডফিল্ডারের সঙ্গে ২ বছরের চুক্তি ছিল মোহনবাগানের। কিন্তু ১ বছর পরেই তাঁকে ছেড়ে দেওয়া হয়।


মোহনবাগানের হয়ে ১৬ ম্যাচে ১০ গোল করা ফ্রান আশা করেছিলেন চুক্তি যখন রয়েছে এটিকে-মোহনবাগানেও সুযোগ পাবেন তিনি। কিন্তু তাঁর সঙ্গে যোগাযোগই করা হয়নি বলে দাবি করেন ফ্রান। এর পরেই তাঁকে ডেকে নেয় বেঙ্গালুরু এফসি। মাঠে ফেরার জন্য মরিয়া মিডফিল্ডার দেরি করেননি হ্যাঁ বলতে।


মোহনবাগানকে ‘গুড বাই’ জানিয়ে তিনি পা বাড়ান সুনীল ছেত্রীর দলে। রবিবার এফসি গোয়ার বিরুদ্ধে নতুন দলে নিজেকে প্রমাণ করতে মরিয়া থাকবেন আই লিগ জয়ী প্রাক্তন মোহনবাগান মিডফিল্ডার।

আরও পড়ুন: জয় দেখে খুশি, তবে উন্নতি চান শিশির-সত্যজিৎ

আরও পড়ুন

Advertisement