Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kibu Vicuna

কিবু ভিকুনাকে ছেঁটে ফেলল কেরল ব্লাস্টার্স

সময়টা এমনিতেই ভাল যাচ্ছিল না। এর মধ্যে মঙ্গলবার হায়দরাবাদ এফসির কাছে ০-৪ গোলে হার।

হায়দরাবাদের বিরুদ্ধে হেরে কেরল থেকে বিদায় নিলেন কিবু।

হায়দরাবাদের বিরুদ্ধে হেরে কেরল থেকে বিদায় নিলেন কিবু। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ০০:১২
Share: Save:

কিবু ভিকুনাকে ছেঁটে ফেলল কেরল ব্লাস্টার্স। সময়টা এমনিতেই ভাল যাচ্ছিল না। এর মধ্যে মঙ্গলবার হায়দরাবাদ এফসির কাছে ০-৪ গোলে হার। তাঁর কোচিংয়ে দলের পারফরম্যান্স একেবারে তলানিতে ঠেকেছে। তাই শেষ পর্যন্ত গত মরসুমে মোহনবাগানের আই লিগ জয়ী কোচকে তাড়াল কেরল। তবে দল ছাড়ার আগে এদিন ম্যাচের শেষে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে বিস্ফোরণ ঘটান এই স্প্যানিশ কোচ।

চলতি আইএসএলে ১৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দশ নম্বরে রয়েছে কেরল। খারাপ রক্ষণের জন্য এখনও পর্যন্ত ৩৩ গোল হজম করেছে তাঁর দল। তাই শেষ পর্যন্ত তাঁকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিল টিম ম্যানেজমেন্ট। যদিও ম্যাচের শেষে ক্ষুব্ধ কিবু বলেন, “জুনিয়র থেকে ভারতীয় ফুটবলার নিয়োগ খুব খারাপ হয়েছে। কিন্তু এরপরেও দলের অনেকে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখেন। এই ব্যাপার নিয়ে এবার ভাবনার সময় এসেছে।”

গত মরসুমে ভারতীয় ফুটবলে পা রেখেই সবাইকে চমকে দিয়েছিলেন কিবু। তাঁর ফুটবল মস্তিস্কের উপর ভর করে আই লিগ জিতেছিল সবুজ-মেরুন। এরপর অনেক ঘটা করে আইএসএলে গিয়েছিলেন কিবু। তবে তাঁর এই ইনিংস মোটেও সুখের হল না। খারাপ ফলের জেরে শেষ পর্যন্ত চাকরী খোয়াতে হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE