Advertisement
৩০ নভেম্বর ২০২২

হায়দরাবাদকে চূর্ণ করে জয়ে ফিরল কেরল

আইএসএলের উদ্বোধনী ম্যাচে এটিকে-কে ঘরের মাঠে হারিয়ে দুর্দান্ত শুরু করেছিল কেরল। তার পরেই ছন্দপতন। টানা ন’টি ম্যাচ জিততে পারেনি দু’বারে রানার্সরা।

উল্লাস: গোলের উৎসব কেরলের তারকা রাফায়েল মেসির। আইএসএল

উল্লাস: গোলের উৎসব কেরলের তারকা রাফায়েল মেসির। আইএসএল

নিদস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২০ ০৪:৩৬
Share: Save:

শাপমুক্ত কেরল ব্লাস্টার্স। আইএসএলে এই মরসুমে ন’ম্যাচ পরে জয়ের সরণিতে প্রত্যাবর্তন ঘটালেন সাহাল আব্দুল সামাদেরা।

Advertisement

আইএসএলের উদ্বোধনী ম্যাচে এটিকে-কে ঘরের মাঠে হারিয়ে দুর্দান্ত শুরু করেছিল কেরল। তার পরেই ছন্দপতন। টানা ন’টি ম্যাচ জিততে পারেনি দু’বারে রানার্সরা। দশ দলের আইএসএলে নেমে গিয়েছিল টেবলের নবম স্থানে। রবিবার ঘরের মাঠেই লিগ টেবলের সব চেয়ে নীচে থাকা হায়দরাবাদ এফসিকে চূর্ণ করে নাটকীয় ভাবে ঘুরে দাঁড়াল কেরল।

তবে ম্যাচের শুরুতেই বিপর্যয় নেমে এসেছিল কেরল শিবিরে। ১৪ মিনিটে গোল করে হায়দরাবাদকে এগিয়ে দেন দেভিশন রোজেরিয়ো দা সিলভা। ৩৩ মিনিটে গোল করে কেরলকে ম্যাচে ফেরান বার্থোলোমেউ ওগবেচে। এর পরে আর তাঁদের থামাতে পারেনি হায়দরাবাদ। ৩৯ মিনিটে ২-১ করেন ভ্লাতকো দ্রোবারভ। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে ৩-১ করেন রাফায়েল মেসি। ৫৯ মিনিটে ৪-১ করেন সত্যসেন সিংহ। ৭৫ মিনিটে কেরলের হয়ে পঞ্চম গোল

করেন ওগবেচে।

Advertisement

নাটকীয় জয়ের পরে চেন্নাইয়িন এফসি ও নর্থইস্ট ইউনাইটেড এফসিকে টপকে আইএসএল টেবলে সপ্তম স্থানে উঠে এল কেরল। ১১ ম্যাচে ১১ পয়েন্ট তাদের। সমসংখ্যক ম্যাচ খেলে সবার শেষে থাকা হায়দরাবাদের পয়েন্ট ৫। লিগ টেবলের শীর্ষে এখন এটিকে। ১১ ম্যাচে ২১ পয়েন্ট রয় কৃষ্ণদের। দ্বিতীয় স্থানে থাকা এফসি গোয়ারও ১১ ম্যাচে ২১ পয়েন্ট। কিন্তু গোল পার্থক্যে ফেরান কোরোমিনাসেরা নেমে গিয়েছেন। ১১ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তিনে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসি।

এ দিকে আজ, সোমবার ঘরের মাঠে ওড়িশা এফসির প্রতিপক্ষ চেন্নাইয়িন এফসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.