Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

প্লে-অফের দৌড় থেকে দল এখনও ছিটকে যায়নি, বলছেন ‘গর্বিত’ ফাওলার

ফাওলার মনে করেন, যত টুর্নামেন্ট এগোচ্ছে, প্রতিটা ম্যাচ তত কঠিন হয়ে যাচ্ছে। কিন্তু তাই বলে হাল ছাড়বে না তাঁর দল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জানুয়ারি ২০২১ ১১:৪৫
দলের পারফরম্যান্সে অখুশি নন ফাওলার। ছবি টুইটার

দলের পারফরম্যান্সে অখুশি নন ফাওলার। ছবি টুইটার

ফলাফলে তিনি হতাশ। কিন্তু যে ভাবে মুম্বই সিটি এফসি-কে বেগ দিয়েছে তাঁর দলের ছেলেরা, তাতে খুশি এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার। পাশাপাশি এখনও তিনি বিশ্বাস করছেন, প্লে-অফের দৌড় থেকে তাঁর দল ছিটকে যায়নি।

শুক্রবার ম্যাচের পর ফাওলার বলেছেন, “এই পারফরম্যান্সে আমি গর্বিত। ম্যাচটা জিতিনি, কিন্তু সবাইকে দেখিয়ে দিয়েছি কতটা বল পজেশন রাখতে পারি আমরা। অলরাউন্ড পারফরম্যান্স করেছে ছেলেরা। প্রত্যেককে আরও বেশি ফিট এবং শক্তিশালী লাগছে। শেষের ৪৫ মিনিট মুম্বইকে সবথেকে বেশি চাপে রেখেছি, যা এই মরশুমে আর কেউ পারেনি। পুরো কৃতিত্ব ছেলেদের। কিন্তু হারটা হারই।”

ফলাফলে হতাশ হলেও ফাওলারের মতে, বড় দলের বিরুদ্ধে লড়াইয়ের মানসিকতা তাঁর দলের চলে এসেছে। বলেছেন, “প্রতিবার নেমে আমরা জেতারই চেষ্টা করি। মুখ থুবড়ে পড়লেও উঠে দাঁড়ানোর চেষ্টা করি। গত আট ম্যাচে এই প্রথমবার হারলাম। তবে জেতার জন্য যেরকম ফুটবলার দরকার সেটা আমাদের রয়েছে। খুব শীঘ্রই জয়ের সরণিতে ফিরব।”

Advertisement

ফাওলার মনে করেন, যত টুর্নামেন্ট এগোচ্ছে, প্রতিটা ম্যাচ তত কঠিন হয়ে যাচ্ছে। কিন্তু তাই বলে হাল ছাড়বে না তাঁর দল। বলেছেন, “টেবিলের মাঝামাঝি এবং নিচের দিকে থাকা দলগুলির ব্যবধান খুবই কম। দু-একটা ভাল ফলাফল বা পারফরম্যান্স করতে পারলেই আমরা প্লে-অফের লড়াইয়ে চলে আসব। তাই আমাদের টুর্নামেন্ট এখনও শেষ হয়ে যায়নি। সামনে চ্যালেঞ্জ রয়েছে, কিন্তু আমরা তৈরি।”

মুম্বইয়ের কোচ সের্জিও লোবেরা মনে করেন, শুক্রবার তাঁর দল ভাগ্যবান ছিল বলেই তিন পয়েন্ট পেয়েছে। প্রথম লেগে যে এসসি ইস্টবেঙ্গলকে দেখেছেন, তার থেকে এই দল অনেকটাই আলাদা বলে উল্লেখ করেছেন লোবেরা।

আরও পড়ুন

Advertisement