Advertisement
১৪ এপ্রিল ২০২৪
এসসি ইস্টবেঙ্গল

এখন ব্রাইটকে ঘিরেই আশার আলো দেখছেন ইস্টবেঙ্গল কোচ ফাওলার

আইএসএলে খেলা হয়ে গিয়েছে সাতটি ম্যাচ। কিন্তু এখনও জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল।

শুক্রবার এসসি ইস্টবেঙ্গলে সই করলেন ব্রাইট। ছবি টুইটার

শুক্রবার এসসি ইস্টবেঙ্গলে সই করলেন ব্রাইট। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ১৫:৫৭
Share: Save:

আইএসএলে খেলা হয়ে গিয়েছে সাতটি ম্যাচ। কিন্তু এখনও জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। কখনও রেফারির দোষে, কখনও ডিফেন্সের ভুলে তিন পয়েন্ট থেকে বঞ্চিত হয়েছে তারা। পাশাপাশি বড় হয়ে দেখা দিচ্ছে গোল না করতে পারার সমস্যা।

অ্যান্টনি পিলকিংটনকে নিয়ে সমর্থকরা অনেক আশা করলেও, উপহারে এখনও কিছুই দিতে পারেননি ব্রিটিশ ফুটবলার। উল্টে জাঁ মাঘোমা এবং মাঠি স্টেনম্যান জোড়া গোল করে ভরসা জুগিয়েছেন। ব্রাইটকে দিয়ে শূন্যস্থান পূরণ করাটাই মূল চ্যালে়ঞ্জ হতে চলেছে এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলারের কাছে।

নতুন সদস্যকে নিয়ে ফাওলার বলেছেন, “ব্রাইট সই করায় আমি অত্যন্ত খুশি। ওর সঙ্গে কয়েকবার কথা হয়েছে। আমাদের খেলার স্টাইল এবং দর্শন ওকে জানিয়েছি। ও খোলা মনে সেগুলো শুনেছে।”

আরও খবর: লাল-হলুদের সংসারে চলে এলেন ব্রাইট এনোবাখারে

আরও খবর: বাড়িতেই ছোট করে ডিনার, পার্টির গুজব হেসে ওড়ালেন নেমার

ফাওলারের সংযোজন, “ব্রাইটের মতো তরুণ ফুটবলার আমাদের দলে যোগ দেওয়ায় নিঃসন্দেহে অনেকটাই শক্তি বাড়বে। লিগের বিদেশি ফুটবলারদের দিকে তাকালে দেখবেন, আমাদের মাঠি স্টেনম্যান কিন্তু অনেকটাই তরুণ। ব্রাইটকেও আমরা সে ভাবেই কাজে লাগাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE