Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

টেস্টে ৪০০-র বেশি উইকেট পেতে পারেন বুমরা, বলে দিলেন প্রাক্তন ক্যারিবিয়ান পেসার

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন প্রবাদপ্রতিম বোলার নিজেও টেস্টে ৪০০-র বেশি উইকেট পেয়েছেন।

যশপ্রীত বুমরা।

যশপ্রীত বুমরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৬:৩৩
Share: Save:

আগামী মাসের মাঝামাঝি নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলতে নামবে ভারত। সেখানে তাঁকেই নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা। তার আগে বড় প্রশংসা পেলেন যশপ্রীত বুমরা। কার্টলে অ্যামব্রোজ বলে দিলেন, বুমরার টেস্টে ৪০০ উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে। উল্লেখ্য, টেস্টে এখন ১৯ ম্যাচে ৮৩ উইকেট রয়েছে বুমরার।

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন প্রবাদপ্রতিম বোলার নিজেও টেস্টে ৪০০-র বেশি উইকেট পেয়েছেন। ৯৮ টেস্টে তাঁর ৪০৫ উইকেট রয়েছে। সেই অ্যামব্রোজ বলেছেন, “ভারতের দারুণ সব জোরে বোলার রয়েছে। আমি যশপ্রীত বুমরার বড় সমর্থক। আমার চোখে বাকিদের থেকে অনেকটাই আলাদা ও। বল হাতে অনেক বেশি সক্রিয়। আমি চাই ও প্রতি ম্যাচে ভাল খেলুক।”

তবে সাফল্য পেতে গেলে বুমরাকে আরও একটি জিনিসও মেনে চলার কথা বলেছেন অ্যামব্রোজ। তাঁর কথায়, “যতদিন নিজেকে ফিট, সুস্থ রাখতে পারবে, ততদিন দাপট দেখাতে পারবে বুমরা। ও দ্রুতগতির বল করতে পারে, সুইং করতে পারে এবং দারুণ ইয়র্কার দিতে পারে। ওর কাছে অনেক অস্ত্র রয়েছে। তাই ফিট থাকলে ও আরও বেশি দাপট দেখাতে পারবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

test cricket Jasprit Bumrah Curtley Ambrose
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE