Advertisement
২৪ এপ্রিল ২০২৪
David Warner

মলদ্বীপে ঝগড়া, মারামারিতে জড়ালেন অস্ট্রেলিয়ার দুই ক্রিকেটার

ভারতে আইপিএল খেলতে আসা অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা আপাতত মলদ্বীপে।

ডেভিড ওয়ার্নার এবং মাইকেল স্লেটার বহু দিনের বন্ধু হিসেবেই পরিচিত।

ডেভিড ওয়ার্নার এবং মাইকেল স্লেটার বহু দিনের বন্ধু হিসেবেই পরিচিত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১২:১৪
Share: Save:

ডেভিড ওয়ার্নার এবং মাইকেল স্লেটারের মধ্যে ঝগড়া, সেখান থেকে হাতাহাতি। মলদ্বীপে এমনই কাণ্ড ঘটালেন অস্ট্রেলিয়ার বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটার। ২ জনে বহু দিনের বন্ধু হিসেবেই পরিচিত। তবু হঠাৎ মতবিরোধ এবং সেখান থেকে মারামারি করলেন ২ জনে। যদিও এই ঘটনার কথা অস্বীকার করেছেন তাঁরা।

মলদ্বীপের এক পানশালায় এমন ঘটনা ঘটেছে বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার এক সংবাদ মাধ্যম। বহু দিনের ২ বন্ধুর মধ্যে এমন ঘটনা অবাক করেছে সকলকে। যদিও ওয়ার্নার এবং স্লেটার মানতে চাননি তাঁদের মধ্যে কোনও গণ্ডগোল হয়েছে বলে। স্লেটার বলেন, “গুজবে কান দেবেন না। ওয়ার্নার এবং আমি দারুণ বন্ধু। আমাদের মধ্যে মারপিট হওয়ার কোনও সুযোগ নেই।” ওয়ার্নারও মানতে চাননি তাঁদের মধ্যে কোনও মারপিট হয়েছে বলে।

ভারতে আইপিএল খেলতে আসা অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা আপাতত মলদ্বীপে। সঙ্গে রয়েছেন প্রশিক্ষক, ধারাভাষ্যকাররাও। সকলে সেখান থেকেই অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবেন। আইপিএল চলাকালীন ওয়ার্নারকে সানরাইজার্স হায়দরাবাদ দলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এ বারের আইপিএল স্থগিত হওয়া অবধি হায়দরাবাদ দল লিগ টেবিলে সবার শেষে ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Australia David Warner Maldives
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE