Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

এএফসি কাপে হয়তো শেষ পর্যন্ত দল না-ও পাঠাতে পারে এটিকে মোহনবাগান

ভারতে ভয়াবহ করোনা পরিস্থিতির জন্য বিভিন্ন দেশ ভারতের সঙ্গে বিমান যোগাযোগ ছিন্ন করেছে। তাই বিদেশি ফুটবলারদের পাওয়া যাবে না।

এটিকে মোহনবাগান

এটিকে মোহনবাগান ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১১:৩৯
Share: Save:

এএফসি কাপ খেলতে হয়তো মলদ্বীপ যাচ্ছে না এটিকে মোহনবাগান। শনিবারই শেখ সাহিল ও প্রবীর দাস করোনা আক্রান্ত হন। আক্রান্ত হয়েছেন দলের সঙ্গে থাকা আরও একজন। মা করোনা আক্রান্ত হওয়ায় গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য এএফসি কাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। দলের সঙ্গে যোগ দিতে পারছেন না রয় কৃষ্ণ বা ডেভিড উইলিয়ামসের মতো বিদেশি ফুটবলাররাও। সোমবার মলদ্বীপ উড়ে যাওয়ার কথা থাকলেও ফুটবলারদের পেতে সমস্যায় পড়ছে এটিকে মোহনবাগান।

ভারতে ভয়াবহ করোনা পরিস্থিতির জন্য বিভিন্ন দেশ ভারতের সঙ্গে বিমান যোগাযোগ ছিন্ন করেছে। তাই বিদেশি ফুটবলারদের পাওয়া যাবে না। এই কথা জানিয়ে এএফসিকে আগেই চিঠি লিখেছিল এটিকে মোহনবাগান। তাঁদের অনুরোধ ছিল কিছুদিন পরে যাতে এই প্রতিযোগিতা আয়োজন করা যায়। তবে তা মানতে চাননি এএফসি কর্তারা।

এর মধ্যেই একের পর এক ফুটবলার করোনা আক্রান্ত হতে থাকায় দল গঠনের ক্ষেত্রেও সমস্যা দেখা যাচ্ছে। সেই কারণেই হয়ত দল না পাঠানোর সিদ্ধান্ত নিতে পারেন এটিকে মোহনবাগান কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

afc cup AFC ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE