Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

ছুটির মেজাজে যশপ্রীত-সঞ্জনা, নেটমাধ্যমে দিলেন আরও ছবি

দুজন নতুন ইনিংস সবে শুরু করেছেন। তাই এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন যশপ্রীত ও সঞ্জনা।

বিবাহ পরবর্তী অনুষ্ঠানে যশপ্রীত বুমরা ও সঞ্জনা।

বিবাহ পরবর্তী অনুষ্ঠানে যশপ্রীত বুমরা ও সঞ্জনা। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৫:১৫
Share: Save:

গত ১৫ মার্চ সকালে ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে একেবারে পঞ্জাবি নিয়মে সাত পাকে বাঁধা পড়েছিলেন যশপ্রীত বুমরা। শুক্রবার নেট মাধ্যমে বিয়ে পরবর্তী অনুষ্ঠানের আরও কয়েকটি ছবি দিলেন ভারতের জোরে বোলার। টুইটারে বুমরা লিখলেন, “গত কয়েক দিন আমার কাছে যেন স্বপ্নের মত ছিল। আপনাদের কাছ থেকে অনেক ভালাবাসা পেয়েছি। সবাইকে ধন্যবাদ।” শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানাতে ভোলেননি নব বধূ সঞ্জনাও। তিনি লিখলেন, “গত কয়েক দিন ধরে আপনাদের একাধিক বার্তা পেয়েছি। সেই বার্তাগুলো আমাদের মুখে হাসি ফুটিয়েছে।”

গোয়ার এক হোটেলে বিয়ের সব বন্দোবস্ত করা হয়েছিল। ছিমছাম অনুষ্ঠানে শুধু দুই পক্ষের পরিবারের লোকজন ও পাত্র-পাত্রীর খুব কাছের কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। অতিথির সংখ্যাটা মেরেকেটে ২০ জন। ভারতীয় দলের জোরে বোলারের বিয়ের আসরে মুঠো ফোন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়। বুমরা-সঞ্জনা ও তাঁদের পরিবারের সদস্যরা এই বিবাহ পর্ব নিয়ে শুরু থেকে বেশ গোপনীয়তা বজায় রেখেছিলেন। ফলে ভারতীয় দলের তারকার বিয়ে নিয়ে গুঞ্জন চলছিল চরমে। বিয়ের সব আচার অনুষ্ঠান ছাড়াও ১৪ মার্চ সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। সেখানেও ছিলেন দুই পরিবারের গুটি কয়েক সদস্য। সেখানেও কারও কাছে মুঠো ফোন ছিল না। কারণ এই বিয়ের অনুষ্ঠানকে প্রচারের আলোয় নিয়ে আসতে রাজি ছিলেন না যশপ্রীত ও সঞ্জনা।

দুজন নতুন ইনিংস সবে শুরু করেছেন। তাই এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন যশপ্রীত ও সঞ্জনা। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজেও তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। রাজস্থান রয়্যালস ইতিমধ্যেই নব দম্পতিকে মালদ্বীপে মধুচন্দ্রিমায় পাঠানোর ইচ্ছে প্রকাশ করেছে। তবে এখন তাঁরা কোথায় যাবেন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE