Advertisement
০৪ মার্চ ২০২৪
Khela News

রিং-এর মধ্যেই বান্ধবীকে প্রোপোজ!

চার বছরেরও বেশি সময় ধরে তাঁরা একে অপরের সঙ্গী। সুখে-দুখে বরাবরই কাছাকাছি থেকেছেন দু’জনা। এ বার সেই সম্পর্ককে আরও পাকাপাকি বাঁধন দিলেন হলিউড অভিনেতা ও কুস্তিগীর জন সেনা। লক্ষ লক্ষ দর্শকের সামনে রিং-এই হাঁটু মুড়ে বসে গার্লফ্রেন্ড নিকি বেলাকে প্রোপোজ করলেন প্রো-রেসলিং-এর সুপারস্টার।

বান্ধবী নিকি বেলাকে এ ভাবেই প্রোপোজ করলেন জন সেনা। ছবি: সংগৃহীত।

বান্ধবী নিকি বেলাকে এ ভাবেই প্রোপোজ করলেন জন সেনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৭ ১৫:৩৫
Share: Save:

চার বছরেরও বেশি সময় ধরে তাঁরা একে অপরের সঙ্গী। সুখে-দুখে বরাবরই কাছাকাছি থেকেছেন দু’জনা। এ বার সেই সম্পর্ককে আরও পাকাপাকি বাঁধন দিলেন হলিউড অভিনেতা ও কুস্তিগীর জন সেনা। লক্ষ লক্ষ দর্শকের সামনে রিং-এই হাঁটু মুড়ে বসে গার্লফ্রেন্ড নিকি বেলাকে প্রোপোজ করলেন প্রো-রেসলিং-এর সুপারস্টার। চোখের জলে তাতে সায় দিয়েছেন নিকিও।

রবিবার রাতে ট্রিপল ডব্লিউ-র ৩৩তম পর্বের ম্যাচ ছিল ফ্লোরিডার অরল্যান্ডোয়। জনের মতো নিকিও পেশাদার কুস্তিগীর। স্টেফানি নিকোল গার্সিয়া-কোলাসের থেকে নিকি বেলা নামেই রিংয়ে পরিচিত তিনি। বহু ম্যাচে জনের সঙ্গেও থেকেছেন। তবে জনের মনে মনে যে এই ভাবনা চলছে তা বোধহয় আঁচ করতে পারেননি নিকিও।

গত রাতে জনের মতো তাঁরও ম্যাচ ছিল ওই রিং-এ। ক্যাম্পিং ওর্য়াল্ড স্টেডিয়াম তখন ৭৫ হাজারের ভিড়ে ঠাসা। সবে মিক্সড ট্যাগ টিমের ‘দ্য মিজ’ ও ‘মেরিজ’কে হারিয়েছেন নিকি। সে ম্যাচের উত্তেজনায় তখন সকলেই ফুটছেন। হঠাৎই রিং-এর ভিতরেই নিকির সামনে মাইক হাতে দাঁড়িয়ে পড়েন জন। হাতে একটি ছোট কালো কৌটোয় ভরা হিরের এনগেজমেন্ট রিং। বাঁ-হাঁটু গেড়ে রিংয়েই বসে পড়েন জন। খানিকটা বাধো বাধো ভাবে বলেন, “অনেক দিন ধরেই ভাবছিলাম, তোমাকে একটা কথা জিজ্ঞেস করব। স্টেফানি নিকোল গার্সিয়া-কোলাস, তুমি কি আমাকে বিয়ে করবে?”

আরও পড়ুন

নাবালক প্রেমিকের সঙ্গে সহবাসের অভিযোগে গ্রেফতার তরুণী

বান্ধবীর ‘হ্যাঁ’ শুনেই চুম্বন জনের। ছবি: সংগৃহীত।

জনের প্রোপোজালে চোখে জল এসে যায় নিকির। ছলছল চোখে ‘হ্যাঁ’ বলেন তিনি। নিচু হয়ে জনকে জড়িয়ে ধরে চুম্বন করেন নিকি। এর পর নিকিকে রিং পরিয়ে জড়িয়ে ধরে চুম্বন জনের। গোটা স্টেডিয়াম তখন উল্লাসে চিৎকার করছে। তাঁরাও যেন সায় দিলেন এই সম্পর্কে। টেলিভিশনের লাখ লাখ দর্শকও হাঁ করে গিলছে সে দৃশ্য।

জনের এই প্রস্তাবে খুব খুশি নিকির পরিবার। নিকির বোন ব্রি টুইট করে জানিয়েছেন, “হ্যাপি টিয়ার্স!!! আমার তো ওঁদের সব সময়ই বিবাহিত বলে মনে হত। কিন্তু, নিজের চোখে এটা দেখা... ওয়াও!!! আমাদের পরিবারে স্বাগত জন সেনা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE