Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

খেলা

চেন্নাইয়ান বনাম নর্থ-ইস্ট ইউনাইটেড ম্যাচে নজর রাখুন এই ফুটবলারদের দিকে

নিজস্ব প্রতিবেদন
২৩ নভেম্বর ২০১৭ ১৭:০৮
চেন্নাইয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে আজ মুখোমুখি চেন্নাইয়ান এফসি এবং নর্থ-ইস্ট ইউনাইটেড। একটি করে ম্যাচ খেললেও চতুর্থ সংস্করণের আইএসএলে এখনও জয়ের মুখ দেখেনি দুই দলই। ফলে মরসুমে প্রথম জয়ের স্বাদ পেতে মরিয়া দুই দলই। দেখে নিন কোন ফুটবলারদের দিকে নজর রাখবেন এই ম্যাচে।

রাফায়েল অগস্টো: চেন্নাইয়ান মাঝমাঠের মূল ভরসা রাফায়েল। এর আগেও বহু ম্যাচে দায়িত্ব নিয়ে দলকে জয় এনে দিয়েছেন এই অ্যাটাকিং মিডফিল্ডার। এই ম্যাচে চেন্নাইয়ান মাঝমাঠের নিয়ন্ত্রণ থাকবে রাফায়েলের পায়ে।
Advertisement
জেজে লালপেখলুয়া: ভারতের জাতীয় দলের অন্যতম ভরসা জেজে। ক্লাব ফুটবলেও জেজের বিকল্প হয় না। মোহনবাগানের হয়ে যখন খেলেছেন দায়িত্ব নিয়ে দলকে জয় এনে দিয়েছেন বহু ম্যাচে। প্রথম জয় পেতে জেজের দিকে নজর থাকবে চেন্নাইয়ান সমর্থকদের।

মার্সিও: চলতি আইএসএলের অন্যতম আকর্ষণ এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। বয়স তিরিশোর্ধ্ব হলেও এখনও মাঝমাঠে মার্সিওর কাজের ভার নেওয়ার ক্ষমতা দেখার মতো। এই ম্যাচে নর্থ-ইস্টকে মাঝমাঠের নিয়ন্ত্রণ নিতে হলে ভরসা রাখতেই হবে মার্সিও-র উপর।
Advertisement
লালরিনডিকা রালতে: মিডফিল্ডে বরাবরই একটা ফ্যক্টার লালরিনডিকা। কারও মাঝমাঠে ডিকা থাকা মানেই সেই দল বাড়তি সুবিধা পাবেই। শুধু মাঝমাঠেই নয়, চকিতে শট নিয়ে গোল করারও সহজাত দক্ষতা আছে মিজোরামের এই ফুটবলারের।

সেমিলেন দঙ্গেল: গোল পেতে নর্থ-ইস্টকে ভরসা করতে হবে এই তরুণ স্ট্রাইকারের উপর।