Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Jasprit Bumrah

পোলার্ডের উপর রেগে গেলেন বুমরা

লখনউয়ে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের তখন ১১ ওভার। বুমরার চতুর্থ বলে মারতে গিয়ে লোপ্পা ক্যাচ তোলেন পোলার্ড।

এই সেই মুহূর্ত। লখনউয়ে পোলার্ড-বুমরা। ছবি: এএফপি।

এই সেই মুহূর্ত। লখনউয়ে পোলার্ড-বুমরা। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৮ ১৩:১৯
Share: Save:

দু'জনে আইপিএলে খেলেন একই দলে। কিন্তু আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের সতীর্থ কিয়েরন পোলার্ডের উপর মঙ্গলবার রাতে রীতিমতো ক্ষেপেই গেলেন ভারতীয় দলের পেসার জশপ্রীত বুমরা।

Advertisement

লখনউয়ে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের তখন ১১ ওভার। বুমরার চতুর্থ বলে মারতে গিয়ে লোপ্পা ক্যাচ তোলেন পোলার্ড। ফিরতি ক্যাচ ধরতে বলের দিকে এগিয়ে যাচ্ছিলেন বুমরা। আর পোলার্ডও আউট নিশ্চিত টের পেয়ে হাঁটা লাগান। আর হাঁটতে গিয়ে পোলার্ড সোজা চলে আসেন ক্যাচ ধরতে আসা বুমরার দিকে।

একেবারে শেষ মুহূর্তে পোলার্ড উপলব্ধি করেন যে তিনি কার্যত বলের নিচে চলে এসেছেন। এবং ক্যাচ ধরতে প্রায় গায়ের উপর এসে পড়েছেন বুমরা। তখন তিনি ডান হাত সরিয়ে নেওয়ার চেষ্টা করেন। যা করতে গিয়ে আবার বুমরার দৃষ্টিপথে সমস্যা তৈরি হয়। তা সত্ত্বেও ডানহাতি পেসার ধরেন ক্যাচ। কিন্তু, ক্যাচ ধরার পর রীতিমতো রেগে যান বুমরা।

আরও পড়ুন: মুরলী, অ্যান্ডারসনের পরে হেরাথ, কোন রেকর্ডে জানেন?​

Advertisement

আরও পড়ুন: দেওয়ালির সপ্তাহে হওয়া ভারতের এই দারুণ জয়গুলো মনে পড়ে?​

ভারত অবশ্য ৭১ রানে জিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ এগিয়ে তা দখল করেছে। প্রথমে ব্যাট করে ভারত দুই উইকেট হারিয়ে তোলে ১৯৫। অধিনায়ক রোহিত শর্মা অপরাজিত থাকেন ১১১ রানে। ৬১ বলের ইনিংসে মারেন আটটি চার ও সাতটি ছয়। শিখর ধওয়ন করেন ৪৩। ঋষভ পন্থ (৫) রান না পেলেও লোকেশ রাহুল ১৪ বলে অপরাজিত থাকেন ২৬ রানে। জবাবে ওয়েস্ট ইন্ডিজ নয় উইকেট হারিয়ে তোলে ১২৪ রান। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি রবিবার চেন্নাইয়ে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.