Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Eoin Morgan

Eoin Morgan: অনুশীলনে মর্গ্যান, রওনা দিলেন রাসেল

এ দিনই ওয়েস্ট ইন্ডিজ় থেকে চার্টার্ড বিমানে মরুশহরে উড়িয়ে আনা হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা নাইটদের তিন ক্রিকেটারকে।

যাত্রা: মরুশহরের পথে রাসেল ও সাইফার্ট।

যাত্রা: মরুশহরের পথে রাসেল ও সাইফার্ট। কেকেআর টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ০৭:১৫
Share: Save:

নিভৃতবাস পর্ব শেষ করে অনুশীলনে নেমে পড়লেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক অইন মর্গ্যান। বৃহস্পতিবার কেকেআর একটি ভিডিয়ো পোস্ট করেছে ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে নেটে প্রবেশ করছেন অধিনায়ক। এবং ফের নাইটদের জার্সি গায়ে দেওয়ার সুযোগ পেয়ে তিনি রীতিমতো উত্তেজিত!

মর্গ্যান বলেছেন, ‘‘কলকাতা নাইট রাইডার্সের হয়ে আরও এক বার নামতে চলেছি। আইপিএলের দ্বিতীয় দফা নিয়ে আমি ভীষণ উত্তেজিত।’’ দু’বছর পরে আইপিএলে ফিরছেন সমর্থকেরা। গ্যালারিতে সমর্থকদের উপস্থিতি প্রত্যেক ক্রিকেটারকেই প্রভাবিত করে। মর্গ্যানও তাই উত্তেজিত, ‘‘বহু দিন কেকেআরের সমর্থকদের গর্জন শুনতে পাই না। ইডেনের সেই চিৎকার এখনও কানে ভাসে। তবে এ বার ইডেনে নয়, সংযুক্ত আরব আমিরশাহিতেও একই রকম উচ্ছ্বাস দেখতে চাই নাইট
সমর্থকদের মধ্যে।’’

এ দিনই ওয়েস্ট ইন্ডিজ় থেকে চার্টার্ড বিমানে মরুশহরে উড়িয়ে আনা হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা নাইটদের তিন ক্রিকেটারকে। আন্দ্রে রাসেল, সুনীল নারাইন ও টিম সাইফার্ট রওনা দিয়েছেন ইতিমধ্যেই মরুশহরের উদ্দেশে। সিপিএল-এর জৈব সুরক্ষা বলয় থেকে আইপিএলের বলয়ে প্রবেশ করবেন তাঁরা। তাঁদের দু’টি পরীক্ষার ফল নেগেটিভ এলেই মাঠে নামতে পারবেন।

সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দ্বিতীয় দফার অভিযান শুরু করবে কেকেআর। শেষ সাত ম্যাচে পাঁচটি হারের পরে প্রত্যেক ম্যাচই মরণ-বাঁচন লড়াই। আরসিবি-র যুজ়বেন্দ্র চহাল যদিও এই দ্বৈরথের জন্য তৈরি। বলেছেন, ‘‘আগের মতোই ছন্দে ফিরেছি। বাকি ম্যাচগুলোর জন্য আমি পুরোপুরি তৈরি। অসাধারণ একটা মরসুমের অপেক্ষায় আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eoin Morgan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE