Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মজার দলবদল তিন প্রধানেই

চমকপ্রদ এবং হাস্যকর ব্যাপার ঘটছে ইস্টবেঙ্গলে। তারা আবার জঘন্য পারফরম্যান্সের জন্য মোহনবাগানের ছাঁটাই করে দেওয়া আনসুমানা ক্রোমাকে নেওয়ার জন্য

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ জানুয়ারি ২০১৮ ০১:৪১
Save
Something isn't right! Please refresh.
দলবদল নিয়ে জোর প্রস্তুতি তিন ক্লাবেই।

দলবদল নিয়ে জোর প্রস্তুতি তিন ক্লাবেই।

Popup Close

মরসুমের মাঝপথে মজার দলবদল ঘটছে কলকাতার তিন প্রধানে। ইস্টবেঙ্গলের ছেড়ে দেওয়া ফুটবলার নিচ্ছে মহমেডান। মোহনবাগানের ছেড়ে দেওয়া বিদেশিকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছে ইস্টবেঙ্গল। লাল-হলুদে খেলে যাওয়া পেন ওরজিকে নিতে চেয়ে আবার ভিসা সমস্যায় মোহনবাগান।

ফাঁকা গোলেও বল মারতে পারছেন না। খারাপ পারফরম্যান্সের জন্য কয়েকদিন আগে তাঁকে ছেঁটে ফেলেছে ইস্টবেঙ্গল। সেই উইলিস প্লাজা প্রজাতন্ত্র দিবসের দুপুরে চুক্তি করলেন মহমেডানের সঙ্গে। ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগোর স্ট্রাইকারকে খেলতে দেখা যাবে আই লিগের দ্বিতীয় ডিভিশনে, সাদা-কালো জার্সিতে। খালিদ জামিলের হাত থেকে বেরিয়ে বিশ্বজিৎ ভট্টাচার্যের কোচিংয়ে প্লাজার কপাল ফেরে কি না সেটাই দেখার।

আরও চমকপ্রদ এবং হাস্যকর ব্যাপার ঘটছে ইস্টবেঙ্গলে। তারা আবার জঘন্য পারফরম্যান্সের জন্য মোহনবাগানের ছাঁটাই করে দেওয়া আনসুমানা ক্রোমাকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছে। সেই ক্রোমা, যাঁকে নিয়মিত খেপ খেলতে দেখা যায় অলিতে গলিতে। ৩০ জানুয়ারি গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে খালিদের টিমের। খেতাবের লড়াইতে টিঁকে থাকতে গেলে শীর্ষে থাকা মিনার্ভা পঞ্জাবের সঙ্গে এই ম্যাচটি জিততে হবে এদুয়ার্দো ফেরিরাদের। আল আমনা চোটের জন্য বাইরে চলে যাওয়ায় খালিদ সমস্যায়। কিন্তু বাইরে থেকে ফুটবলার আনতে গেলে অনেক সময় লাগবে। ভিসা সমস্যা মেটাতে হবে। খরচও বেশি। তাই ক্রোমাকে ডাকা হয়েছে আজ শনিবার ক্লাবের ট্রায়ালে। ক্লাব সূত্রের খবর, ক্রোমাকে নেওয়া প্রায় পাকা।

Advertisement

মোহনবাগানে আবার অন্য সমস্যা। পেন ওরজিকে নেওয়া পাকা করেও তাঁরা সমস্যায়। কারণ যুক্তরাস্ট্র থেকে ভিসা পেতে সমস্যা হচ্ছে। ক্লাব সূত্রের খবর অন্তত দশ দিন লেগে যাবে পেনের কলকাতায় আসতে। তিনি সে রকমই জানিয়েছেন। কিন্তু ৩ ফেব্রুয়ারি শিলং লাজংয়ের সঙ্গে ম্যাচ রয়েছে শঙ্করলাল চক্রবর্তীর টিমের। কর্তারা তাই নতুন বিদেশির খোঁজ শুরু করেছেন। যাতে ওই ম্যাচে তাঁকে খেলানো যায়। এরই মধ্যে বৃহস্পতিবারের আইজল কান্ড নিয়ে ফেডারেশনকে চিঠি দিচ্ছে মোহনবাগান।

আই লিগের ক্লাবগুলির নতুন বিদেশি নিয়ে নানা ঘটনার মতো আইএসএলের টিম এটিকের-ও একই হাল। জেকিনা স্যান্টোস এবং রায়ান টেলর চোট পেয়ে বাইরে চলে যাওয়ায় মাথায় হাত নতুন কোচ অ্যাসলে ওয়েস্টউডের। তিনি চোটের জন্য বাড়ি চলে যাওয়া রবি কিনকে মেল পাঠিয়েছেন তাড়াতাড়ি আসার জন্য। কিন্তু রবির যা অবস্থা তাতে ফ্রেব্রুয়ারির শেষের দিকে পাওয়া যেতে পারে তাঁকে। তখন আরও তিনটি ম্যাচ হয়ে যাবে এটিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement