Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Indies

সেঞ্চুরিতে টানলেন ব্রাথওয়েট

টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা। প্রথম ১২০ রানের মধ্যে চার উইকেট খুইয়ে বেশ চাপে পড়ে যায় ওয়েস্ট ইন্ডিজ।

ক্রেগ ব্রাথওয়েট।

ক্রেগ ব্রাথওয়েট। ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ০৭:৫৩
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ওয়েস্ট ইন্ডিজকে ভাল জায়গায় পৌঁছে দিলেন ক্রেগ ব্রাথওয়েট। অধিনায়ক হিসেবে পেলেন সেঞ্চুরিও। তাঁর দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে দলের রান ৩৫৪।

টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা। প্রথম ১২০ রানের মধ্যে চার উইকেট খুইয়ে বেশ চাপে পড়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। সেই জায়গা থেকে দলকে টেনে তোলার মূল দায়িত্ব কাঁধে তুলে নেন ওপেনার ক্রেগ ব্রাথওয়েট। ৩১১ বল খেলে ১২৬ করেন ওপেনার। মারেন ১৩টি বাউন্ডারি। ব্রাথওয়েটকে যোগ্য সঙ্গত দেন কাইল মেয়ার্স (৬১ বলে ৪৯)। চতুর্থ উইকেটে এই জুটি তোলে ৭১ রান। পরে জেসন হোল্ডার (৩৪ বলে ৩০) এবং আলজ়ারি জোসেফও (৪১ বলে ২৯) অবদান রাখেন। তবে সেরা চমক ফের রাখিম কর্নোয়াল। ন’নম্বরে নেমে তিনি ৯২ বলে ৭৩ করে যান। ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে করে ৩৫৪। প্রথম টেস্টে মূল্যবান ৬১ রানের ইনিংস উপহার দিয়েছিলেন কর্নোয়াল।

শ্রীলঙ্কার পক্ষে সফল বোলার সুরঙ্গ লাকমল। ডানহাতি এই পেসার ৭২ রানে ৩ উইকেট নিয়েছেন। জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা সপ্তম ওভারে বিনা উইকেটে ১৮। দিমুত করুণারত্নে এবং লাহিরু তিরিমানে ওপেন করতে নামেন।

সংক্ষিপ্ত স্কোর: ওয়েস্ট ইন্ডিজ ৩৫৪ (প্রথম ইনিংস। ব্রাথওয়েট অপরাজিত ১০০, কর্নওয়াল অপরাজিত ৪৩। লাকমল৩-৭২)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Sri Lanka West Indies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE