Advertisement
০৩ মে ২০২৪
Lalramchullova

এসসি ইস্টবেঙ্গলের ঘর ভাঙতে শুরু করে দিল মহমেডান, তারা দলে নিতে পারে চুলোভাকে

এর আগে মোহনবাগান ও আইজল এফসি-র হয়ে আই লিগও জিতেছেন মিজোরামের এই ফুটবলার।

লালরাম চুলোভা

লালরাম চুলোভা ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১৯:৩১
Share: Save:

আগামী মরসুমে আই লিগে এসসি ইস্টবেঙ্গল থেকে মহমেডান স্পোর্টিং দলে যোগ দিতে পারেন লালরাম চুলোভা। গত মরসুমে হাঁটুর চোটের কারণে খেলতে পারেননি আইএসএল-এর একটিও ম্যাচ। প্রতিযোগিতা শুরুর আগেই চিকিৎসার জন্য গোয়া থেকে কলকাতা ফিরে আসতে হয় তাঁকে। এ মরসুমে তিনি যোগ দিতে পারেন সাদা-কালো শিবিরে।

এর আগে মোহনবাগান ও আইজল এফসি-র হয়ে আই লিগও জিতেছেন মিজোরামের এই ফুটবলার। এক বছরের জন্য তাঁর সঙ্গে চুক্তি করতে পারে মহমেডান। আই লিগে মোট ৬৭টি ম্যাচ খেলেছেন এই লেফ্ট ব্যাক।

চোট লুকিয়ে খেলতে আসার কারণে গত মরসুমে দুই ফুটবলারকে নিয়ে বিরাট ক্ষতির মুখে পড়তে হয়েছিল মহমেডানকে। এবার আর সেই ভুল করতে চাইছেন না ক্লাব ও বিনিয়োগকারী সংস্থার কর্তারা। সচিব দানিশ ফারুখ বলেন, ‘‘আমরা বিদেশি ফুটবলারদের চোট পরীক্ষা করে দেখব। তারপর সই করাব। একটি সংস্থার সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। তারাই সবটা পরীক্ষা করে আমাদের জানাবে। চুলোভার এমআরআই রিপোর্ট আমাদের কাছে রয়েছে। আমরা চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করছি। সই হলে জানানো হবে।’’

অন্যদিকে, আজাহারউদ্দিন মল্লিকের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল মহমেডান। ২০২৩ পর্যন্ত সাদা-কালো শিবিরেই থাকতে চলেছেন বাংলার এই ফুটবলার। ইউনাইটেড স্পোর্টস, মোহনবাগানের হয়ে এর আগে খেলেছেন এই স্ট্রাইকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE