Advertisement
২০ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: প্যারিস সঁ জঁ-তেই মেসি, ক্লাবের সঙ্গে চুক্তি দুই বছরের, খবর ফরাসি সংবাদমাধ্যমের

৭০ মিলিয়ন ইউরো, অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৬১০ কোটি ৫০ লক্ষ টাকায় ফ্রান্সের ক্লাবে তিনি সই করতে চলেছেন বলে জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম।

এই দৃশ্য দেখা যেতে চলেছে।

এই দৃশ্য দেখা যেতে চলেছে। গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১৬:১৮
Share: Save:

প্যারিস সঁ জঁ-তেই যাচ্ছেন লিয়োনেল মেসি। এমনটাই জানাচ্ছে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ। প্রায় ৬১০ কোটি ৫০ লক্ষ টাকায় তিনি সই করতে চলেছেন বলে জানিয়েছে তারা। দুই বছরের জন্য হয়েছে এই চুক্তি হওয়ার সম্ভাবনা।

মেসির বাবা জর্জি মেসিও প্যারিসের দলে যোগ দেওয়ার ব্যাপারেই শিলমোহর দিচ্ছেন। মেসির এজেন্টও তিনিই। বার্সেলোনা ছাড়ার পর পিএসজি-তেই যাওয়ার সম্ভাবনা সব থেকে বেশি বলে জানা যাচ্ছিল। প্রাক্তন সতীর্থ নেমারের সঙ্গেই ফের জুটি বাঁধতে চলেছেন মেসি।

লেকিপের দাবি অনুযায়ী মঙ্গলবারই প্যারিস যাবেন মেসি। আর্জেন্টিনার তারকা ফুটবলারকে বার্সেলোনা বিমানবন্দরে দেখা গিয়েছে। টুইটে একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে সপরিবারে বার্সেলোনা বিমানবন্দরে মেসি। প্যারিসে উদ্দেশে রওনা দিচ্ছেন তিনি।

বার্সেলোনা ছাড়ার আগে শেষ সাংবাদিক বৈঠকে প্যারিসের ক্লাবে যাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছিলেন মেসি। সেই জল্পনাই সত্যি হচ্ছে বলে দাবি ফরাসি লেকিপের। আপাতত দুই বছরের চুক্তি হলেও তা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

পিএসজি দলে রয়েছেন নেমার এবং এমবাপে। তাঁদের সঙ্গে মেসি যোগ দিলে ফ্রান্সের ক্লাবের আক্রমণভাগ যে আরও শক্তিশালী হয়ে উঠবে তা বলাই বাহুল্য। রিয়াল মাদ্রিদের প্রাক্তন ফুটবলার সের্খিয়ো র‍্যামোসও সই করেছেন পিএসজি-তে। এক সময়ের দুই প্রতিপক্ষ এ বার একই দলের নামতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi barcelona PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE