Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: মেসির জন্য তৈরি প্যারিস, প্রস্তুত আইফেল টাওয়ারও, কিন্তু কোথায় লিয়ো?

অনেকের মনে প্রশ্ন জাগছে, মেসি পিএসজি-তে আসছেন তো? তাঁদের মনে বারবার জাগছে রবিবার মেসির সাংবাদিক সম্মেলনের শেষ কথাটি।

প্যারিস সঁ জঁ মেসিকে স্বাগত জানাতে পুরোপুরি তৈরি।

প্যারিস সঁ জঁ মেসিকে স্বাগত জানাতে পুরোপুরি তৈরি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১২:০১
Share: Save:

কোথায় লিয়োনেল মেসি? সোমবারই বার্সেলোনা ছেড়ে প্যারিস চলে আসবেন, মঙ্গলবার তাঁর শারীরিক পরীক্ষার পর সে দিনই প্যারিস সঁ জঁ আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করে দেবে যে, মেসি তাদের- এরকমই খবর জানিয়েছিল স্পেন ও ফ্রান্সের সংবাদমাধ্যম। কিন্তু তারাই জানিয়েছে, মেসি এখনও বার্সেলোনাতেই আছেন। কবে প্যারিসে আসবেন, তা এখনও ঠিক করেননি।

প্যারিস সঁ জঁ মেসিকে স্বাগত জানাতে পুরোপুরি তৈরি। তারা নাকি আইফেল টাওয়ার থেকে নিজেদের জার্সিতে মেসিকে জনসমক্ষে আনবে। আইএফএল টাওয়ার ইতিমধ্যেই সংরক্ষণ করে ফেলেছে তারা। মেসি যে পিএসজি-তে ১৯ নম্বর জার্সি পরে খেলবেন, সেটাও জানিয়ে দিয়েছে ফ্রান্সের সংবাদমাধ্যম। পিএসজি সমর্থকরা ‘পার্ক দ্য প্রিন্সেস’-এর (পিএসজি-র স্টেডিয়াম) সামনে চলেও এসেছেন তাঁদের নতুন নায়ককে দেখবেন বলে। পাতা হয়ে গিয়েছে লাল কার্পেট।

কিন্তু কোথায় মেসি? আপাতত তিনি বার্সেলোনাতেই রয়েছেন। সেই ভিডিয়ো প্রকাশ্যেও এসেছে। আর এখানেই অনেকের মনে হঠাৎ প্রশ্ন জাগছে, মেসি পিএসজি-তে আসছেন তো? তাঁদের মনে বারবার জাগছে রবিবার মেসির সাংবাদিক সম্মেলনের শেষ কথাটি, ‘পিএসজি-র সঙ্গে কথাবার্তা চলছে। কিন্তু কোনও কিছুই এখনও চূড়ান্ত হয়নি।’

আরও পড়ুন:

তা হলে কি এখনও মেসির পিছিয়ে যাওয়ার সম্ভাবনা আছে? এই প্রশ্ন হঠাৎই উঠতে শুরু করেছে। এখনও নাকি চুক্তিপত্রের কিছু অংশ নিয়ে কথাবার্তা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi barcelona PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE