Advertisement
১২ জুলাই ২০২৪

মইনের সেঞ্চুরি মান বাঁচাল ইংল্যান্ডের

গ্রস আইলেটে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টেস্টের ছায়া কেনিংটন ওভালেও। বিপর্যস্ত ইংল্যান্ডকে টেনে তুললেন তাদের ছয় ও সাত নম্বর ব্যাটসম্যান উইকেটকিপার জনি বেয়ারস্টো ও অফ স্পিন অলরাউন্ডার মইন আলি।

ওয়াহাব রিয়াজ: শুরুতেই তিন উইকেট।

ওয়াহাব রিয়াজ: শুরুতেই তিন উইকেট।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৬ ০৩:১৭
Share: Save:

গ্রস আইলেটে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টেস্টের ছায়া কেনিংটন ওভালেও। বিপর্যস্ত ইংল্যান্ডকে টেনে তুললেন তাদের ছয় ও সাত নম্বর ব্যাটসম্যান উইকেটকিপার জনি বেয়ারস্টো ও অফ স্পিন অলরাউন্ডার মইন আলি। পাকিস্তানের বিরুদ্ধে চলতি সিরিজের চতুর্থ টেস্টে প্রথম দিন ইংল্যান্ড ১১০-৫ হয়ে যাওয়ার পর এই দু’জনের ৯৩-এর পার্টনারশিপ ইংল্যান্ডকে মোটামুটি ভদ্রস্থ জায়গায় এনে দেয়। মইনের তৃতীয় টেস্ট সেঞ্চুরি ১০৮ ও বেয়ারস্টোর ৫৫ ইংল্যান্ডকে ৩২৮ রানে পৌঁছতে সাহায্য করে। এই পরিস্থিতিতে ক্রিস ওকসের ৪৫-ও যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। পাকিস্তানি পেসার সোহেল খান, ওয়াহাব রিয়াজ ও মহম্মদ আমেরের বোলিং দাপটে ইংল্যান্ডের ইনিংসে ধস নামে। সোহেল পাঁচ, রিয়াজ তিনটে ও আমের দুটো উইকেট নেন। জবাবে পাকিস্তান দিনের শেষে ৩-১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maeen ali England vs Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE