Advertisement
২০ এপ্রিল ২০২৪
English premiere League

English Premiere League: ইপিএলে নামছে তিন বড় ক্লাব

ম্যান ইউ ম্যানেজার ওয়ে গুন্নার সোলসারের দাবি, প্রথম ম্যাচেই লিডস ইউনাইটেডের বিরুদ্ধে তিন পয়েন্ট তুলতে তাঁর দল তৈরি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ০৮:১৫
Share: Save:

নতুন মরসুমের ইংলিশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় দিনই আজ, শনিবার মাঠে নামছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, লিভারপুল ও চেলসি। তারই পাশাপাশি গণমাধ্যমে গ্রানিট জ়াকাকে আপত্তিজনক মন্তব্য করার কারণে এক সমর্থককে তিন বছরের জন্য স্টেডিয়ামে না ঢুকতে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আর্সেনাল।

ম্যান ইউ ম্যানেজার ওয়ে গুন্নার সোলসারের দাবি, প্রথম ম্যাচেই লিডস ইউনাইটেডের বিরুদ্ধে তিন পয়েন্ট তুলতে তাঁর দল তৈরি। তিনি বলেছেন, ‘‘এমন কোনও লক্ষ্য নেই যা ছেলেরা ছুঁতে পারে না। এই দলটার অসম্ভবকে সম্ভব করার ক্ষমতা আছে। লিডসের বিরুদ্ধে তিন পয়েন্ট নিশ্চিত করেই ওরা কাজটা শুরু করবে।’’

লিভারপুল ম্যানেজার য়ুর্গেন ক্লপের হুঙ্কার, ‘‘শুরুটা ভাল হওয়া জরুরি। না হলেও লড়াই চালিয়ে যাব। এমনিতে প্রথম ম্যাচটা সবসময়ই জিততে ভালবাসি।’’ বিশ্বের অন্যতম সেরা ডিফেন্ডার ভার্জিল ফান ডাইক সম্পূর্ণ সুস্থ। অ্যানফিল্ডের ক্লাবের সঙ্গে তিনি ২০২৫ পর্যন্ত নতুন চুক্তিও করে ফেললেন।

শনিবার প্রথম ম্যাচে চেলসি খেলবে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে। বহু বছর পরে রোমেলু লুকাকুকে পেয়ে স্ট্যামফোর্ড ব্রিজে এখন রীতিমতো উৎসবের মেজাজ। তিনি বলেছেন, ‘‘লোকে হ্যারি কেন, করিম বেঞ্জেমা, রবার্ট লেয়নডস্কি সম্পর্কে বলে যে, ওরা বিশ্বমানের স্ট্রাইকার। কিন্তু আমাকে নিয়ে শুধু বলা হয় ভাল ছন্দে আছি। এই অবহেলাই আমাকে আরও ভাল ফুটবল খেলতে উদ্বুদ্ধ করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE