Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Manika Batra: অলিম্পিক্সের পর মণিকা বাত্রা ফের বিতর্কে, এ বার মিক্সড ডাবলসে জুটি বাঁধা নিয়ে সমস্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ অগস্ট ২০২১ ১৬:৫৯
শরথের সঙ্গে মণিকা

শরথের সঙ্গে মণিকা
ছবি পিটিআই

একের পর এক বিতর্কে জড়াচ্ছেন মণিকা বাত্রা। টোকিয়ো অলিম্পিক্সে গিয়ে জাতীয় কোচ সৌম্যদীপ রায়ের সঙ্গে তাঁর ঝামেলা হয়ে উঠেছিল অন্যতম চর্চার বিষয়। এ বার বিতর্ক মিক্সড ডাবলসে তাঁর জুটি বাঁধা নিয়ে। নিজের ডাবলস জুটি শরথ কমলকে শুধু একটি মেল করে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন মণিকা। তিনি জুটি বাঁধতে চলেছেন জি সাথিয়ানের সঙ্গে।

তবে বিচ্ছেদের ঘটনার থেকেও যে ভাবে বিষয়টি ঘোষণা করেছেন মণিকা, তাতে আহত শরথ। বলেছেন, “আমি দলের অভিজ্ঞ খেলোয়াড়, এই ব্যাপারটা ছেড়েই দিলাম। ওর কী পরিকল্পনা রয়েছে, একজন সতীর্থ হিসেবে সেটা জানা আমার দরকার ছিল। অন্য সতীর্থের বার্তা থেকে বিষয়টি জানতে পারি। সামনের সপ্তাহ থেকে অনুশীলন শুরু হবে। তারপর এই বিষয় নিয়ে আরও মন্তব্য করব।”

Advertisement

সাথিয়ান ইতিমধ্যেই ভারতীয় টেবিল টেনিস সংস্থাকে জানিয়ে দিয়েছেন, তিনি এবং মণিকা ২০২৪ অলিম্পিক্সের কথা ভেবে প্রস্তুতি শুরু করতে চান। বয়সের কারণেই হয়তো পরের অলিম্পিক্সে খেলতে পারবেন না শরথ। কিন্তু যে ভাবে তাঁকে এই সিদ্ধান্ত জানানো হল, সেটা তিনি মেনে নিতে পারছেন না।

উল্লেখ্য, টোকিয়ো অলিম্পিক্সে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গত ৪ অগস্ট মণিকাকে কারণ দর্শানোর বিজ্ঞপ্তি পাঠানো হবে, এই সিদ্ধান্ত হয়। কিন্তু সর্বভারতীয় টেবিল টেনিস সংস্থা এখনও সেই বিজ্ঞপ্তি পাঠায়নি।

আরও পড়ুন

Advertisement