Advertisement
২৬ এপ্রিল ২০২৪
barcelona

Lionel Messi: মেসির চোখের জল মোছা সেই টিস্যু পেপার বিক্রি হচ্ছে, দাম কত জানেন?

বার্সেলোনার হয়ে শেষ সাংবাদিক বৈঠকে কেঁদে ফেলেছিলেন লিয়োনেল মেসি। স্ত্রী আন্তোনেল্লা রোকুসো তখন তাঁর দিকে একটি টিস্যু পেপার এগিয়ে দিয়েছিলেন।

মেসির ব্যবহৃত এই টিস্যু বিক্রি হতে চলেছে চড়া দামে।

মেসির ব্যবহৃত এই টিস্যু বিক্রি হতে চলেছে চড়া দামে। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ১৫:৩৯
Share: Save:

বার্সেলোনার হয়ে শেষ সাংবাদিক বৈঠকে কেঁদে ফেলেছিলেন লিয়োনেল মেসি। স্ত্রী আন্তোনেল্লা রোকুসো তখন তাঁর দিকে একটি টিস্যু পেপার এগিয়ে দিয়েছিলেন। সেটি দিয়ে চোখের জল মোছেন মেসি। সেই টিস্যু পেপারই এ বার বিক্রি হতে চলেছে চড়া দামে।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চোখ মোছার পর মেসি সেই টিস্যুটি ফেলে দিয়েছিলেন। তাঁর বিদায়ী সাংবাদিক সম্মেলনে হাজির থাকা এক ব্যক্তি সেই টিস্যু পান। তিনি এ বার সেটি বিক্রি করতে চান ১ মিলিয়ন ডলারে (ভারতীয় মুদ্রায় ৭ কোটি ৪৪ লক্ষ টাকা)। যিনি এই দাম দেবেন, তাঁকেই ওই টিস্যু পেপার বিক্রি করতে রাজি ওই ব্যক্তি।

আরও একটি অদ্ভুত দাবি করেছেন ওই ব্যক্তি। তাঁর মতে, ওই টিস্যু পেপারে মেসির জিন রয়েছে। সেই জিন থেকে ক্লোন তৈরি করে মেসির মতোই আর এক ফুটবলার তৈরি করতে পারে বার্সেলোনা। তবে বিজ্ঞানীরা এই দাবি উড়িয়ে দিয়েছেন। তাঁদের দাবি, এ ভাবে কারওর ক্লোন তৈরি করা এখনও সম্ভব নয়।

মেসির টিস্যু পেপার বিক্রির পিছনে বার্সেলোনার কোনও হাত নেই বলে জানা গিয়েছে। অনেকের ধারণা, এত দাম দিয়ে টিস্যু পেপার কিনতেও কেউ আগ্রহী হবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

barcelona Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE