Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Tata Steel

টাটা স্টিল কলকাতা ম্যারাথনে এ বার থাকবেন দু’বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী মেরি পিয়ার্স

ফরাসি খেলোয়াড় দু’বার গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন। এ ছাড়াও ছ’বার ফাইনালে উঠেছেন তিনি। ১৮টি সিঙ্গলস খেতাব রয়েছে। এক সময় বিশ্বের তিন নম্বর খেলোয়াড় হয়েছেন। তিনি এ বার থাকবেন টাটা স্টিলের ম্যারাথনে।

কলকাতায় আসবেন মেরি পিয়ার্স।

কলকাতায় আসবেন মেরি পিয়ার্স। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ২২:৩০
Share: Save:

এ বারের টাটা স্টিল ম্যারাথনে দেখা যেতে চলেছে বড় চমক। হাজির থাকবেন একাধিক গ্র্যান্ড স্ল্যাম জয়ী প্রাক্তন মহিলা টেনিস খেলোয়াড় মেরি পিয়ার্স। আগামী ১৮ ডিসেম্বর হবে টাটা ম্যারাথন। মেরি থাকার জন্যেই আগ্রহ এ বার আরও বেশি থাকবে বলে মনে করছেন আয়োজকরা।

Advertisement

টাটা স্টিলের তরফে পিয়ার্সকে আন্তর্জাতিক দূত হিসাবে নিয়োগ করা হয়েছে। ২৫ কিমি দৌড় নিয়ে সবচেয়ে বেশি উৎসাহ থাকে। এ ছাড়াও ১০ কিমি, আনন্দ দৌড় (৪.৫ কিমি), প্রবীণদের দৌড় (২.৩ কিমি) এবং বিশেষ ভাবে সক্ষমদের দৌড়ের (২.৩ কিমি) মতো বিভাগ থাকছে। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত নাম নথিভুক্ত করা যাবে।

ফরাসি খেলোয়াড় দু’বার গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন। এ ছাড়াও ছ’বার ফাইনালে উঠেছেন তারা। ১৮টি সিঙ্গলস খেতাব রয়েছে। এক সময় বিশ্বের তিন নম্বর খেলোয়াড় হয়েছেন। তিনি বলেছেন, “দৌড় হল সবচেয়ে সহজ এবং বিশ্বব্যাপী খেলাধুলো। আমাদের জীবনে সুস্বাস্থ্য এবং সামাজিক জীবনের গুরুত্ব কতটা তা অতিমারি বুঝিয়ে দিয়েছে। দৌড়লে শারীরিক ভাবে অনেকটা সুস্থ থাকা যায়। তেমনই ধৈর্য বাড়ে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.