Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Michael Vaughan

ফের বিতর্কে ভন, হঠাৎ উইলিয়ামসনকে টেনে এনে বিরাট কোহলীকে খোঁচা

তাঁর দাবি, কোহলীর সমকক্ষ হওয়া সত্ত্বেও উইলিয়ামসন দাম পান না।

ফের ভনের খোঁচা কোহলীকে।

ফের ভনের খোঁচা কোহলীকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ২০:১৯
Share: Save:

মাস দুয়েক পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। তারও আগে রয়েছে বিশ্ব টেস্টের ফাইনাল, যেখানে মুখোমুখি হতে দেখা যাবে বিরাট কোহলী এবং কেন উইলিয়ামসনকে। তার আগেই বাজার গরম করতে শুরু করে দিলেন মাইকেল ভন। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ঘুরিয়ে কটাক্ষ করলেন কোহলীকে।

কোহলী এবং উইলিয়ামসনের তুলনা করতে গিয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “যদি উইলিয়ামসন ভারতীয় হত তাহলে ওকেই বিশ্বের সব থেকে সেরা ক্রিকেটার বলা হত। কিন্তু ও সে দেশের নয় এবং প্রকাশ্যে একথা বলার অধিকারও আপনার নেই। না হলে নেটমাধ্যমে আপনার তুমুল সমালোচনা হবে। বিরাটকেই সেরা বলতে হবে। তাহলে বেশি লাইক পাবেন, আরও বেশি লোক আপনাকে অনুসরণ করবে। তবে আমি বলব, সব ফরম্যাট মিলিয়ে কেন উইলিয়ামসনই সেরা। যে ভাবে ও খেলে, ঠান্ডা মাথা, ভদ্র ব্যবহার, নিজের কৃতিত্ব নিয়ে ওকে বরাবর চুপই থাকতে দেখা যায়।”

তাঁর আরও সংযোজন, “উইলিয়ামসন শুধুই সাফল্যের মুখ দেখেছে। নিউজিল্যান্ডের সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছি বলে এটা বলিনি। কিন্তু আমার মতে, তিন ফরম্যাট মিলিয়ে সেরা ক্রিকেটারদের তালিকায় উইলিয়ামসন থাকবেই এবং কোহলীর সমকক্ষ ও। কিন্তু বিরাটের মতো ইনস্টাগ্রামে ওর ১ কোটি ফলোয়ারও নেই বা স্পনসরদের থেকে ৩০-৪০ মিলিয়ন ডলার আয়ও করে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE