Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

হাসিনের অভিযোগের পর এই প্রথম কলকাতায় শামি

দিল্লির হয়ে বল হাতে নেমেছিলেন এ বারের আইপিএল-এ কিন্তু তেমনভাবে সাফল্য আসেনি। ঘরের মাঠেই সব প্রশ্নের জবাব দিতে চাইবেন খেলার মাধ্যমে।

নিজস্ব প্রতিবেদন
১৫ এপ্রিল ২০১৮ ১৮:০৫
দিল্লির কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে মহম্মদ শামি। ছবি: পিটিআই।

দিল্লির কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে মহম্মদ শামি। ছবি: পিটিআই।

ক্রিকেটার স্বামী মহম্মদ শামির বিরুদ্ধে হঠাৎই নানা অভিযোগ তুলে সামনে চলে এসেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। তার পর অনেক কিছু ঘটে গিয়েছে। শামিকে বসতে হয়েছে তদন্তের মুখে। তদন্ত শেষে গড়াপেটার অভিযোগ থেকে তাঁকে মুক্তিও দেওয়া হয়েছে। কিন্তু একদিন সবটাই ঘটছিল প্রায় কলকাতার বুকেই। যেখানে ছিলেন না শামি। কলকাতা পুলিশ থেকে বিসিসিআই সকলেই জড়িয়ে পড়েছিল এই ঘটনায়।

হাসিন জাহান কলকাতায় বসে সবটা করছিলেন, আর দিল্লি থেকে জবাব দিচ্ছিলেন শামি। দিল্লিতেই তাঁকে বোর্ডের দূর্নিতি দমন শাখার কর্তাদের সামনে হাজিরা দিতে হয়েছিল। সেই ঘটনার পর এই প্রথম কলকাতায় পা রাখলেন মহম্মদ শামি তার দল দিল্লি ডেয়ার ডেভিলসের হয়ে।

যদিও কোনও কথা বললেন না তিনি। দিল্লির হয়ে বল হাতে নেমেছিলেন এ বারের আইপিএল-এ কিন্তু তেমনভাবে সাফল্য আসেনি। ঘরের মাঠেই সব প্রশ্নের জবাব দিতে চাইবেন খেলার মাধ্যমে। শামির দূর্ঘটনার খবর শুনে দিল্লি ছুটে গিয়েছিলেন হাসিন। সেই সময় শামি জানিয়েছিলেন এ বার কথা হবে সব আদালতে। মেয়ের সঙ্গে কথা বললেও হাসিনের সঙ্গে কোনও বাক্যালাপ হয়নি শামির। এ বারও দলের সঙ্গেই ফিরে যাবেন। বাড়িতে যাওয়ার কোনও প্রশ্নই নেই। কারণ সেই বাড়িতে রয়েছে হাসিন। আপাতত ক্রিকেটেই মন দিতে চাইছেন এই পেসার।

Advertisement

আরও পড়ুন
কেকেআর-এর মেন্টর অভিষেক নায়ার

ভারতীয় দলের এই উদীয়মান বোলারের বিরুদ্ধে তাঁর স্ত্রীর অভিযোগ ছিল একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কের। বিশেষ করে এক পাকিস্তানি মহিলা আলিসবা ও এক ব্যাবসায়ীর নাম আসায় উঠে আসে গড়াপেটার রহস্য। যদিও তা থেকে তিনি মুক্তি পেয়েছেন। সোমবার কলকাতা নাইটরাইডার্সের বিরুদ্ধে চেনা ইডেনে খেলতে নামবেন শামি।

আরও পড়ুন

Advertisement