Advertisement
২০ এপ্রিল ২০২৪

কী ভাবে আউট করা যাবে উইলিয়ামসনকে, উপায় বাতলে দিলেন ভারতের এই পেসার

চলতি মাসেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে নামবে ভারত।

কেন উইলিয়ামসন

কেন উইলিয়ামসন ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৬:৫৩
Share: Save:

চলতি মাসেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে নামবে ভারত। বিপক্ষ দলের কেন উইলিয়ামসন ভারতের খেতাব জয়ের পক্ষে বড় কাঁটা। তাই ভারতীয় বোলারদের লক্ষ্য তাঁর উইকেট সবার আগে তোলা। কী করে সেই লক্ষ্যে সফল হওয়া যাবে, তা জানালেন মহম্মদ সিরাজ।

ফাইনালে প্রথম একাদশে সুযোগ পাওয়া নিশ্চিত নয় সিরাজের। তবু তিনি বলেছেন, “ইংল্যান্ডে বল বেশি সুইং করে। তাই আমি চাইব ব্যাটসম্যানকে যতটা সম্ভব সামনের পায়ে খেলাতে। একই জায়গায় ক্রমাগত বল করে যেতে চাই। উইলিয়ামসনের বিরুদ্ধে ডট বল করাই আমার লক্ষ্য। ও নিউজিল্যান্ডের সেরা ব্যাটসম্যান। ওকে চাপে রাখতে পারলে আমাদেরই লাভ। চাইব ওকে শট খেলতে বাধ্য করতে। তাহলেই আউট করার বেশি সুযোগ থাকবে।”

অস্ট্রেলিয়া থেকে ফেরার পর অনেক আত্মবিশ্বাসী সিরাজ। জানিয়েছেন, আগের মতো কোনও চিন্তা এখন তাঁর মাথায় আগে থেকে কাজ করে না। বলেছেন, “টেকনিক্যাল বদলের থেকেও মানসিক বদল বেশি হয়েছে আমার। আগে মাঠে নামলেই চিন্তায় থাকতাম। কিন্তু এখন সেটা পেরিয়ে এসেছি। ফিটনেস নিয়ে পরিশ্রম করেছি। জিমে সময় কাটিয়েছি। এখন তাই অনেক বেশি আত্মবিশ্বাসী।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE