Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mohammedan Sporting

মহমেডান কোচের দৌড়ে এগিয়ে ভিকুনা, ভাসছেন কাশ্মীরের রবার্টসনও

মোহনবাগানকে আই লিগ এনে দেওয়ায় কিছুটা এগিয়ে রয়েছেন কিবু ভিকুনাই।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ০০:৩৮
Share: Save:

নতুন মরসুম শুরুর আগে নিজেদের গুছিয়ে নিতে চাইছে মহমেডান স্পোর্টিং। গত মরসুমে আশা জাগিয়েও ভাল ফল করতে পারেনি সাদা কালো শিবির। মাঝপথে কোচ হোসে হাভিয়াকেও দায়িত্ব ছাড়তে হয়। শঙ্করলাল চক্রবর্তী দায়িত্ব নিলেও ব্যর্থ হন। এবার আর সেই ভুল করতে নারাজ মহমেডান কর্তারা। সাদা কালো শিবিরের কোচ হওয়ার দৌড়ে রয়েছেন মোহনবাগানের হয়ে আই লিগ জেতা কোচ কিবু ভিকুনা ও রিয়াল কাশ্মীর কোচ ডেভিড রবার্টসন।

মহমেডানের অন্তর্বর্তী সাধারণ সম্পাদক দানিশ ইকবাল বলেন, ‘‘আমরা ফুটবল সাব কমিটির সঙ্গে কথা বলে পরবর্তী কোচ ঠিক করব। দল গঠন বা অন্যান্য সব কিছুই আমরা বিনিয়োগকারী সংস্থার কর্তাদের সঙ্গে বসে ঠিক করব।’’ তবে সূত্রের খবর, মোহনবাগানকে আই লিগ এনে দেওয়ায় কিছুটা এগিয়ে রয়েছেন কিবু ভিকুনাই। কিছুদিন আগেই কলকাতায় এসেছিলেন কিবু। সেই সময় মহমেডান কর্তারা তাঁর সঙ্গে দেখা করেন। কলকাতায় এসে মোহনবাগান তাঁবুতে থাকা আই লিগ খেতাব দেখে যান তিনি।

দানিশ বলেন, ‘‘আমাদের হাতে বেশ কয়েকজন কোচের জীবনপঞ্জি এসেছে। সেগুলো আমরা দেখব। তাঁদের সঙ্গে কথা বলে ঠিক করব।’’

তিনি আরও বলেন, ‘‘কলকাতার পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে পারবে ও লক্ষ লক্ষ সমর্থকের কথা মাথায় রেখে কাজ করতে পারবে এমন কোচকে আনতে চাই আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football Mohammedan Sporting Kibu Vicuna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE