Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

রাঁচীর ফার্মহাউসে বাইক চালাচ্ছেন ধোনি, সঙ্গী জিভা

সংবাদ সংস্থা
রাঁচী ২৭ এপ্রিল ২০২০ ১৪:৩৮
ধোনির সঙ্গে বাইকে জিভা। ছবি— ভিডিয়ো থেকে।

ধোনির সঙ্গে বাইকে জিভা। ছবি— ভিডিয়ো থেকে।

তাঁর বাইকপ্রীতির কথা জানেন না, এমন ক্রিকেটভক্ত খুঁজে পাওয়া মুশকিল। তাঁর ফার্মহাউসে রয়েছে একাধিক নামীদামি বাইক। সেই রকমই একটি বাইক নিয়ে ধোনিকে দেখা গেল রাঁচীতে তাঁর ফার্মহাউসে ঘুরতে। সঙ্গী মেয়ে জিভা।

সবাই তাঁকে দেখতে চেয়েছিলেন ক্রিকেট মাঠে। আইপিএল-এ নামার প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন। কিন্তু করোনাভাইরাসের দাপটে এখন প্রশ্নচিহ্নের মুখে মেগা টুর্নামেন্ট। দেশ জুড়ে চলছে লকডাউন।

খেলাধুলো স্থগিত হয়ে গিয়েছে অনির্দিষ্টকালের জন্য। এ রকম পরিস্থিতিতে খেলোয়াড়রা গৃহবন্দি। ধোনি-ভক্তরাও হতাশ। সম্প্রতি ভারতের প্রাক্তন অধিনায়কের স্ত্রী সাক্ষী সিংহ রাওয়াত একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে মেয়ে জিভাকে বাইকের পিছনে বসিয়ে ধোনি তাঁর ফার্মহাউসে ঘুরছেন। কয়েক দিন আগে তাঁকে দেখা গিয়েছিল লনের ঘাসের পরিচর্যা করতে। সেই ছবিও শেয়ার করেছিলেন সাক্ষী। এ বার বাইকে ধোনি।

Advertisement

আরও পড়ুন: আইপিএলে ভাল খেলার জন্য দলে ডাক পাইনি, দাবি বুমরার

লকডাউনের মধ্যে ধোনি যখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন, তখন তাঁকে নিয়ে জল্পনা চলছে। একসময়ের সতীর্থরা দেশের জার্সিতে ধোনির মাঠে ফেরা নিয়ে প্রশ্ন তুলছেন। সত্যি কি আর দেশের জার্সিতে দেখা যাবে ধোনিকে? এই সব প্রশ্নে দেশের ক্রিকেটমহল যখন উত্তাল, তখন ধোনি নিজের ভবিষ্যৎ নিয়ে একটি শব্দও খরচ করছেন না। ফলে তাঁকে নিয়ে জল্পনা চলেছেই।


❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement