Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Corona

অক্সিজেনের জন্য পথে নামলেন উত্তর প্রদেশের একাধিক শুটার

যানবাহন ব্যবস্থা সঠিক না থাকায় অনেক সময় হাসপাতালে সময় মতো অক্সিজেন পৌঁছনো যাচ্ছে না। সেটার জন্য প্রযুক্তির সাহায্য নিচ্ছে এই সংস্থা।

প্রযুক্তির সাহায্যে করোনার বিরুদ্ধে যুদ্ধে নামলেন উত্তর প্রদেশের একাধিক শুটার।

প্রযুক্তির সাহায্যে করোনার বিরুদ্ধে যুদ্ধে নামলেন উত্তর প্রদেশের একাধিক শুটার। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৮:২৭
Share: Save:

দেশের অন্য রাজ্যগুলোর মতো উত্তর প্রদেশের কোভিড অবস্থাও বেশ খারাপের দিকে যাচ্ছে। বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। আর তাই এ বার রাজ্যের সাধারণ মানুষদের সেবায় ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে নামলেন জাতীয় স্তরের একাধিক শুটার। এই একশ জন শুটার অক্সিজেন জোগাড় করার জন্য দিন-রাত এক করে দিচ্ছেন। করোনায় একাধিক মানুষ প্রাণ হারালেও অক্সিজেন নিয়ে কালোবাজারি চলছেই। আবার যানবাহন ব্যবস্থা সঠিক না থাকায় অনেক সময় হাসপাতালে সময় মতো অক্সিজেন পৌঁছনো যাচ্ছে না। সেটার জন্য প্রযুক্তির সাহায্য নিচ্ছে এই সংস্থা।

আর এই কাজকে সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে জাতীয় স্তরের শুটার আশুতোষ দ্বিবেদী, প্রদীপ কুমার সিংহ, তাবিশ আহমেদ, রাহুল সোনি, মনু কুমার অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে নেমে পড়লেন। তাঁদের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, ‘দেশের অন্যান্য রাজ্যের মতো আমাদের রাজ্যের একাধিক অংশে করোনা থাবা বসিয়েছে। এই অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে জিততে হলে প্রচুর অক্সিজেন লাগবে। তাই আমরা এই কাজে সামিল হলাম। আপনারাও দয়া করে এগিয়ে এসে আমাদের রাজ্যের মানুষদের বাঁচিয়ে তুলুন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE